চুয়াডাঙ্গা শুক্রবার , ৪ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে ভ্রাম্যমাণ আদালতে পাঁচজনের জরিমানা

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ৪, ২০২০ ১১:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

জীবননগর অফিস:
জীবননগরে অভিযান চালিয়ে নকল পণ্য তৈরি ও মজুদ রাখার অপরাধে এক ব্যবসপ্রতিষ্ঠান, স্বাস্থ্যবিধি না মানায় তিনজন ও গাড়ির লাইসেন্স না থাকায় একজনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জীবননগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুদীপ্ত কুমার সিংহ। গতকাল বৃহস্পতিবার দুপুরে পৃথক স্থানে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, জীবননগর-কালীগঞ্জ সড়কের বিডিআর ক্যাম্পের পাশে নিশান ট্রেডার্সে অভিযান চালিয়ে বিএসটিআইয়ের অনুমোদনবিহীন শিশুখাদ্য তৈরি ও বিক্রয়ের অপরাধে বিভিন্ন ব্রান্ডের শিশু খাদ্য লিচু, খেলনা ও বিভিন্ন ব্রান্ডের নকল মোড়ক জব্দ করে। জব্দকৃত পণ্যসামগ্রী জনসম্মুখে পুড়িয়ে বিনষ্ট করা হয় এবং সেই সাথে নিশান ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী মতিয়ার রহমানকে ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। অপর দিকে, জীবননগর বাসস্ট্যান্ড এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাস্ক না পরায় ৩ ব্যক্তিকে ১ হাজার করে মোট ৩ হাজার টাকা জরিমানা আদায় ও মাস্ক বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন স্যানেটারি ইন্সপেক্টর আওলাদ হোসেন। এছাড়াও গাড়ির লাইসেন্স না থাকায় সড়ক পরিবহন আইনে একজনকে ১ হাজার টাকাসহ সর্বমোট ১৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।