চুয়াডাঙ্গা রবিবার , ৬ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন

সমীকরণ প্রতিবেদন
জুন ৬, ২০২১ ৯:০০ পূর্বাহ্ণ
Link Copied!

জীবননগর অফিস:
জীবননগরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ৯টায় জীবননগর পৌর এলাকার সুবলপুর কেন্দ্রে একটি শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানোর মাধ্যমে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন কার্যক্রমের শুভ উদ্বোধন করেন জীবননগর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম।
পৌর এলাকার ৯টি ওয়ার্ডে একযোগে ২৫টি কেন্দ্রে ৫ জুন থেকে ১৯ জুন পর্যন্ত প্রতিদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৬ থেকে ১১ মাস বয়সী ৩৯৭ জন শিশুকে নীল রংয়ের ভিটামিন ‘এ’ প্লাস ট্যাবলেট এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ২৭০৩ জন শিশুকে লাল রংয়ের ভিটামিন ‘এ’ প্লাস ট্যাবলেট খাওয়ানো হবে।
ক্যাম্পেইনের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর প্যানেল মেয়র শহিদুল ইসলাম, প্যানেল মেয়র-২ শোয়ের আহম্মেদ অঞ্জন, প্যানেল মেয়র-৩ রিজিয়া খাতুন, কাউন্সিলর জয়নাল আবেদিন, আবুল কাশেম, জামাল হোসেন খোকন, ওয়াসিম রাজা, মতিয়ার রহমান, আপিল মাহমুদ, খোকন হোসেন, মহিলা কাউন্সিলর মাহফুজা পারভীন ও পরিছন বেগম।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।