চুয়াডাঙ্গা বুধবার , ২৫ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে বৃদ্ধা ও গৃহবধূর ওপর হামলার অভিযোগ

সমীকরণ প্রতিবেদনঃ
মে ২৫, ২০২২ ১০:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

জীবননগর অফিস: িজীবননগরে জমি নিয়ে বিরোধের জেরে বৃদ্ধা ও গৃহবধূর ওপর হামলার অভিযোগ উঠেছে। গত রোববার বিকেলে জীবননগর পৌরসভার নতুন তেঁতুলিয়ায় এই হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।

জানা গেছে, নিজ জমিতে বেড়া দিয়েছিল ভুক্তভোগী পরিবার। সেই বেড়া ভেঙে দেয় নতুন তেঁতুলিয়ার বাসিন্দা হাবিবুর রহমান হবির ছেলে জিয়াউর রহমান জিয়া (৩৮)। বেড়া ভাঙার কারণে জানতে গেলে বৃদ্ধা মাজেদা (৮০) ও আসাদুজ্জামানের স্ত্রী বিলকিস খাতুনের (২১) ওপর হামলা করেন জিয়া। পরে স্থানীয় বাসিন্দা তাঁদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করে ভুক্তভোগী পরিবার।

আহত বৃদ্ধা মাজেদা খাতুন অভিযোগ করে বলেন, ‘আমরা অসহায় মানুষ। জিয়া ও তার স্ত্রী আমাদের ওপর হামলা করেছে। তাদের বিরুদ্ধে কেউ কোনো কথা বলতে পারে না।’ এ বিষয়ে জিয়ার সাথে কথা বললে তিনি সব অভিযোগ অস্বীকার করে মিথ্যা বলে জানান। এ বিষয়ে জানতে চাইলে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল খালেক বলেন, তেঁতুলিয়ায় যে ঘটনা ঘটেছে, এ বিষয়ে একটা অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।