চুয়াডাঙ্গা শনিবার , ৩০ মার্চ ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে বিষপানে একজনের আত্মহত্যা

সমীকরণ প্রতিবেদন
মার্চ ৩০, ২০১৯ ১০:১২ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
জীবননগরে খালিদ বিশ্বাস (৫০) নামের একজন আত্মহত্যা করেছে। আত্মহত্যাকারী খালিদ বিশ্বাস জীবননগর উপজেলার হাসাদাহ ইউনিয়নের মাধবপুর গ্রামের মৃত রবজেল বিশ্বাসের ছেলে। এদিকে, হালিমা খাতুন (৬৫) নামের একজন বৃদ্ধা অপচেষ্টা চালিয়েছে। গতকাল শুক্রবার পৃথক সময়ে পৃথক স্থানে এসব ঘটনা ঘটে।
জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে নিজ বাড়িতে রাখা ধানের ক্ষেতে ব্যবহৃত বিষপান করে খালিদ বিশ্বাস। বিষপানের পর খালিদ বিশ্বাস অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যরা বিষয়টি বুঝতে পারলে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের পুরুষ সার্জারি ওয়ার্ডে চিকিৎস্বাধীন অবস্থায় রাত ৮টার দিকে খালিদ বিশ্বাসের মৃত্যু হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত খালিদের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
অপরদিকে, একই দিনে বিষপানে করে আত্মত্যার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়েছে চুয়াডাঙ্গা সদর উপজেলার শঙ্করচন্দ্র ইউনিয়নের গাঈদঘাট গ্রামের সর্দারপাড়ার আসাদের স্ত্রী হালিমা খাতুন। নিজ ঘরে বিষপান করে বমি করতে থাকলে বিষের গন্ধ পেয়ে ঘরে ঢুকে পরিবারের সদস্যরা হালিমা খাতুনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। আত্মহত্যা চেষ্টায় ব্যর্থ বৃদ্ধা হালিমা খাতুন হাসপাতালে চিকিৎস্বধীন অবস্থায় ছিল।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।