জীবননগরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

24

জীবননগর অফিস:
জীবননগরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় জীবননগর পৌর এলাকার লক্ষীপুর ব্রিজ মোড়ে এ সভার আয়োজন করে জীবননগর থানা পুলিশ। জীবননগর থানা পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মুন্সী আব্দুস সামাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা-জীবননগর সার্কেল) আবু রাসেল।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিট পুলিশিং কার্যক্রম মাদক মুক্ত সমাজ গঠন ও বাল্যবিবাহ প্রতিরোধে সব সময় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। মাদক থেকে বিভিন্ন বড় অপরাধের সৃষ্টি হয়। বাল্যবিবাহের ফলে সমাজের এবং ব্যক্তিগত জীবন উভয় মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়। এসময় তিনি মাদক সেবন, বাল্যবিবাহ, নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সকলকে সচেতন করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ, অফিসার ইনচার্জ (অপারেশন) সুখেন্দু ও জীবননগর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড নবনির্বাচিত কাউন্সিলর জামাল হোসেন খোকন। জীবননগর থানার উপ-পরিদর্শক (এসআই) নাসিরুল আলমের সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা লিটন খান, আব্দুর কুদ্দুসসহ এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, শিক্ষক, ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।