চুয়াডাঙ্গা শুক্রবার , ২০ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে বাড়ির উঠান থেকে আলমসাধু চুরি, দিশেহারা পরিবার

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২০, ২০২৩ ৮:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

জীবননগর অফিস:

জীবননগর পৌর এলাকার সুবলপুর থেকে ইছাবুল নামের এক ব্যক্তির আলমসাধু চুরির ঘটনা ঘটেছে। গত বুধবার রাতে ইছাবুলের নিজ বাড়ির উঠান থেকে আলমসাধুটি চুরি হয়ে যায়। সকালে বাড়িতে আলমসাধু না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করেন। কোথাও খুঁজে না পেয়ে আলমসাধুটি চুরি হয়েছে বুঝতে পেরে তার পরিবারটি দিশেহারা হয়ে পড়ে।  আলমসাধুটি ছিল ইছাবুলের আয়ের একমাত্র সম্বল।

ইসাবুল বলেন, ‘আমি বিভিন্ন মানুষের থেকে টাকা ধার নিয়ে কিছুদিন পূর্বে আলমসাধুটি কিনেছি। আলমসাধুটি চালিয়ে যা রোজগার করি তা দিয়ে ধারের টাকা পরিশোধ ও সংসার চালায়। বুধবার সন্ধ্যায় গাড়ীটি বাড়ির উঠানে রাখি। আজ (গতকাল) বৃহস্পতিবার ভোড়ে ঘুম উঠে দেখি আমার আলমসাধু নেই। বিভিন্নস্থানে খুঁজেও গাড়ীটি পায়নি। রাতেই গাড়িটি চুরি কওে নিয়ে গেছে। এখন ধারের টাকা পরিশোধ করবো কোথা থেকে আর সংসার চালাবো কিভাবে ভাবতে যেয়ে দিশেহারা হয়ে যাচ্ছি।

স্থানীয় কাউন্সিলর আপিল মাহমুদ বলেন, ‘ঘটনাটি সম্পর্কে শুনেছি। পরে ভুক্তভোগীর বাড়ীতেও গিয়েছিলাম। পরিবারটি খুবই গরীব। আয়ের একমাত্র উৎসটি হারিয়ে ফেলেছে তারা। পুলিশ দ্রুত সময়ের মধ্যে আলমসাধুটি খুঁজে বের করবে আশা করছি।’ এ বিষয়ে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল খালেক বলেন, ‘লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানূগ ব্যবস্থা গ্রহন করা হবে।’

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।