চুয়াডাঙ্গা বুধবার , ৪ জানুয়ারি ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে বাংলালিংক নেটওর্য়াকের ঝামেলা নতুন বছরেই শুরু নেই কোন পদক্ষেপ সাধারন গ্রাহক চরম ভোগান্তির শিকার : কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ৪, ২০১৭ ১১:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

zsdffvazজীবননগর অফিস: জীবননগরে বাংলালিংক সিম ব্যবহারকারী হাজার হাজার গ্রাহক নেটওয়ার্ক না থাকায় চরম ভোগান্তির শিকার হচ্ছে। বর্তমান সময় ডিজিটাল সময় অতিতে একজন মানুষ পারিবারিক বা দেশ-বিদেশের খবর নিত পোষ্ট অফিসের চিঠির মাধ্যমে অথবা টেলিফোনের মাধ্যমে। সেটি অনেক ব্যায় বহুল খরচ অথবা দীর্ঘদিনের অপেক্ষার পরে সেই সমস্যার সমাধান হত বা খবরা খবর পাওয়া যেত। কিন্তু বর্তমান সময়ে মুহুর্তের মধ্যে মোবাইল ফোনের মাধ্যমে দেশ বিদেশের সকল তথ্য আদান প্রদান করা সম্ভব হচ্ছে। বর্তমান দেশে মোবাইল ফোনের সিমের মধ্য শীর্ষে আছেন গ্রামীণ সিম এবং বাংলালিংক সিম মাঝে নেটওয়ার্কের জন্য দুই কোম্পানীই বিভিন্ন ধরনের অফার দিয়ে সাধারন গ্রাহকদের লোভনীয় করে তুলেছেন। জীবননগরে শহরে গ্রামীণ ফোনের একটি মাত্র টাওয়ার তাতে তেমন কোন গ্রাহকের হয়রানির শিকার হতে হয় না। কিন্তু জীবননগর শহরসহ উপজেলার বিভিন্ন স্থানে ব্যাঙের ছাতার মত বাংলালিংকের টাওয়ার থাকলেও নেটওয়ার্ক না থাকায় সাধারন মানুষ চরম ভোগান্তির শিকার হচ্ছে। বাংলালিংক কোম্পানীর এই খামখেয়ালীপনা আর সাধারন মানুষের সাথে প্রতারনা করায় এলাকার অনেকে বাংলালিংক সিম বন্ধ করে অন্য সিম ব্যবহার করার জন্য চিন্তা করছে। এ ব্যাপারে জীবননগর শহরের বেশকয়েকজন বাংলালিংক সিম ব্যবহারকারী গ্রাহকদের সাথে কথা বললে তারা অভিযোগ করে বলেন, বছরের প্রথম দিন থেকে এ পর্যন্ত ৪দিন যাবৎ বাংলালিংক নেটওয়ার্কের অনেক সমস্যা দেখা দিচ্ছে। সিমে কোন কথা বলা যাচ্ছে না। মাঝে মাঝে নেটওয়ার্ক আসলে ফোনে কল যাচ্ছে। কিন্তু কোন কথা শোনা যাচ্ছে না। ফোনে কথা শোনা না গেলেও ঠিকই কোম্পানী মিনিট প্রতি টাকা কেটে নিচ্ছে।  তিনি আরও বলেন সকলে ধারনা করেন বছরের প্রথমে যদি পরিবারের সকলে ভাল খাবার, উন্নত পোশাক পরে তাহলে সারা বছরটা এই ভাবে সুখে শান্তিতে কেটে যাবে। কিন্তু বছরের প্রথমেই জীবননগরে শুরু হয়েছে নেটওয়ার্ক বিহীন বাংলালিংক। তারা আরও বলেন বাংলালিংকের যে নেটওয়ার্কের সমস্য তা আমরা জীবননগরে বাংলালিংকের বিভিন্ন পয়েন্টে যেয়ে তাদেরকে এ সমস্যার কথা বলেছি এখন পর্যন্ত তারা কোন পদক্ষেপ গ্রহন করেনি অবশেষে আমাদের বাধ্য হয়ে সিম পরিবর্তন করে অন্য সিম ব্যবহার করার সিদ্ধান্ত নিতে হবে। এদিকে বাংলালিংকের প্রতিনিধির সাথে কথা বললে তিনি বলেন বাংলালিংকের বেশকয়েকদিন ধরে সমস্যা দেখা দিয়েছে। এ বিষয়টি আমরা উর্দ্ধতন কর্মকর্তাকে জানিয়েছি তবে খুব শীঘ্রই এই সমস্যার সমাধান হয়ে যাবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।