চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৫ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে বসত ঘরে আগুন, তিন লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৫, ২০২০ ১০:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

জীবননগর অফিস:
জীবননগর উপজেলার মিনাজপুর গ্রামের বিধবা রহিমন নেছার বসত ঘর আগুনে পুড়ে ভস্মিভূত হয়েছে। আগুনের লেলিহান শিখায় দুইটি বসত ঘর, তিনটি, ছাগল একটি আলমসাধুসহ গৃহস্থালির সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার বাঁকা ইউনিয়নের মিনাজপুর নদীরধার পাড়ার মৃত সনু শিকদারের স্ত্রী রহিমন নেছা (৬৫) প্রতিদিনের মত বুধবার সকালে বাড়ির পাশর্^বর্তী মাঠে কাজ করতে যান। দুপুর সাড়ে ১২ টার দিকে হঠাৎ তাঁর বাড়িতে আগুনের শিখা জ¦লে ওঠে। সেই আগুনে বাড়ীঘরে থাকা আসবাবপত্র, আলমসাধু, তিনটি ছাগল, হাঁস-মুরগীসহ সবকিছু পুড়ে ভস্মিভূত হয়। প্রতিবেশী ও ফায়ার সার্ভিস কর্মিদের যৌথ চেষ্টাতেও রক্ষা পাইনি বিধবা মহিরন নেছার একমাত্র বসতঘরসহ কোনকিছুই। আগুনের লেলিহানশিখায় সব কিছু শেষ হওয়ায় মহিরন নেছার সাথে এলাকাবাসীও মর্মাহত। এ ঘটনার পর বিধবা রহিমন নেছা কান্নায় ভেঙে পড়েন।
বাঁকা ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার জাহিদুল ইসলাম রুপমিয়া বলেন, মহিরন নেছা একজন হতদরিদ্র। তার একমাত্র ছেলে হিমের সাথে তিনিও মাঠে কাজ করে জীবিকা নির্বাহ করে থাকেন। গতকাল বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে আগুনে পুঁড়ে ঘর-বাড়ি ভস্মিভূত হয় তার ঘরের আসবাবপত্রসহ সহায়-সম্বল। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট হয়ে আগুনের সূত্রপাত হয়েছে। এই অগ্নিকাণ্ডে প্রায় সাড়ে তিন লাখ টাকার মত ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।