চুয়াডাঙ্গা শনিবার , ২৬ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের তৃতীয় খেলা অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৬, ২০২০ ১০:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

জীবননগর অফিস:
জীবননগরে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের তৃতীয় খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে জীবননগর হাইস্কুল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলায় অংশগ্রহণকারী দুটি দল হচ্ছে- বেনাপোল আলহাজ্ব নুর হোসেন ফুটবল একাদশ ও জীবননগর খেলোয়াড় কল্যাণ সমিতি। খেলাটির উদ্বোধন করেন সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি ড. এ কে এম হাফিজুল আলম। এ সময় তাঁকে সংবর্ধনা প্রদান করে খেলোয়াড় কল্যাণ সমিতি। ক্রেস্ট প্রদান করেন খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি শাহ আলম শরিফুল ইসলাম। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা খেলোয়াড় কল্যাণ সমিতির আব্দুস সামাদ সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, কাজী মামুনুজ্জামান আদুন প্রমুখ।
জীবননগরে ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির আয়োজনে অনুষ্ঠিত বঙ্গবন্ধু ফুটবল একাদশের আয়োজনে অনুষ্ঠিত খেলায় জীবননগরে খেলোয়াড় কল্যাণ সমিতি বেনাপোল আলহাজ্ব নুর হোসেন ফুটবল একাদশকে ২-১ গোলে পরাজিত করে বিজয়ী হয়। খেলার প্রথমার্ধে জীবননগর খেলোয়াড় কল্যাণ সমিতির ৮ নম্বর জার্সিধারী প্রথম গোল করে দলকে এগিয়ে নেয়। খেলার দ্বিতীয়ার্ধে জীবননগর খেলোয়াড় কল্যাণ সমিতির ১২ নম্বর জার্সিধারী নয়ন দ্বিতীয় গোল করে দলকে ২-০ গোলে এগিয়ে নিয়ে যায়। খেলার নির্ধারিত সময়ের ৫ মিনিট আগে বেনাপোল আলহাজ্ব নুর হোসেন ফুটবল একাদশ দলের পক্ষে ১২ নম্বর জার্সিধারী সৌরভ ১ম গোল করে। খেলার নির্ধারিত সময়ে পক্ষই ঘোষনগর গোল করতে না পারায় জীবননগর খেলোয়াড় কল্যাণ সমিতি ২-১ গোলে বিজয়ী হয়। খেলায় রেফারির দায়িত্ব পালন করে আব্দুস সবুর, সহযোগী ছিলেন রবিউল ইসলাম রবি ও জাহিদ। ৪র্থ রেফারির দায়িত্ব পালন করেন আব্দুর রকিব কিরণ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।