চুয়াডাঙ্গা শনিবার , ১৮ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে প্রীতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ১৮, ২০২১ ৮:২২ পূর্বাহ্ণ
Link Copied!

জীবননগর অফিস:
জীবননগরে প্রীতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার বেলা তিনটায় জীবননগর বাজারের ব্যবসায়ীদেরে উদ্যোগে জীবননগর শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে এ খেলার উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রীতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন জীবননগর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আরিফুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম, জীবননগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, পৌর আওয়ামী লীগের সভাপতি মুন্সী নাসির উদ্দিন, মাইটিভির প্রতিনিধি মিঠুন মাহমুদ, দৈনিক মেহেরপুর প্রতিদিন পত্রিকার জীবননগর ব্যুরো প্রধান মাজেদুল মিল্টনসহ বাজারের ব্যবসায়ীরা। উদ্বোধন খেলায় মেঘনা দলকে ১-০ গোলে পরাজিত করে মধুমতি একাদশ জয়লাভ করে। খেলাটি সার্বিক পরিচালনা করেন সাবেক ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।