চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১ সেপ্টেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে পুলিশকে গাঁজা ব্যবসায়ী বাড়ি দেখিয়ে দেওয়ায় শিশুকে পিটিয়ে জখম

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ১, ২০১৬ ১১:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

wdrfgtretজীবননগর অফিস: জীবননগরে গাঁজা ব্যবসায়ীর বাড়িতে প্রতিনিয়িত প্রকাশ্য গাঁজা বিক্রি করে চলেছে এই সংবাদের ভিত্তিতে পুলিশ তার বাড়ির সন্ধানের জন্য একটি শিশুকে জিজ্ঞাসা করলে শিশুটি তার বাড়িটি চিনিয়ে দেওয়ার অপরাধে তাকে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে । জানা গেছে জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের শাখারিয়া গ্রামের চিহ্নিত গাঁজা ব্যবসায়ী জামাল দির্ঘ দিন যাবৎ দিনের বেলা কিংবা রাতের আধারে প্রকাশ্য পরিবেশ ধ্বংশকারী গাঁজা ব্যবসা করে চলেছে। এই সংবাদের ভিত্তিতে জীবননগর থানার পুলিশ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে শাখারিয়া গ্রামে যেয়ে তার বাড়ি চিনতে না পারায় শাখারিয়া গ্রামের নাবালক শিশু কালুকে গাঁজা ব্যবসায়ী জামালের বাড়ির ঠিকানা জানতে চাইলে  ছেলেটি তার বাড়ির ঠিকানা বলে দেওয়ার অপরাধে জামাল এবং তার সঙ্গি একই গ্রামের আলমের ছেলে সানোয়ার মিলে তাকে বেধড়ক মারধর করে। এক পর্যায় ছেলেটি তার প্রান বাচাতে চিৎকার করলে এলাকার সাধারন মানুষ ছুটে এলে অবশেষে  তাকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়।
এদিকে এলাকাবাসী থেকে জানা গেছে, জামাল এবং সানোয়ার ক্ষমতাশীন দলের কিছু নেতাকর্মিদের ছত্র ছায়ায় থাকায় তারা এলাকার সাধারন মানুষকে মানুষ বলে মনে করে না, নাবালক শিশুটিকে মারধর করে তাকে জিম্মি করে থানা পুলিশকে ফোন দিয়ে বলায় যে তুই পুলিশকে বলবি আমাকে কেউ মারধর করেনি। শুধু তাই নয় এই বিষয়টি গ্রামে একটি লোক দেখানো সালিশ করে মিমাংশ করে ফেলেছে বলে জানা গেছে। গাঁজা ব্যবসায়ী জামাল ও সানোয়ার শিশুটির উপরে অত্যাচার করা সত্তেও তার বিরুদ্ধে প্রশাসন কোন ব্যবস্থা গ্রহন না করায় এলাকার সাধারন মানুষ হতবাক হয়ে পড়েছে ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।