চুয়াডাঙ্গা রবিবার , ১৩ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে পানিতে ডুবে স্কুলছাত্রের করুণ মৃত্যু

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১৩, ২০১৭ ৫:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

জীবননগর অফিস: জীবননগরের গয়েশপুরে পুকুরের পানিতে ডুবে স্কুলছাত্রের করুন মুত্যু হয়েছে। গয়েশপুর বিজিবি ক্যাম্পের পাশের পুকুরে বন্ধুদের সাথে গোসল করতে নেমে পানিতে ডুবে মারা যায় স্কুলছাত্র ওলিউর। গতকাল শনিবার দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। স্কুলছাত্র ওলিউর (১১) জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের গয়েশপুর গ্রামের আব্দুস সালামের ছেলে ও জীবননগর পৌর কিন্ডার গার্ডেন স্কুলের ৪র্থ শ্রেণির ছাত্র।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, প্রতিদিনের মত গতকালও স্কুলছাত্র ওলিউর, তার বন্ধু ইসমাইল ও জান্নাতুল গয়েশপুর বিজিবি ক্যাম্পের পাশের একটি পুকুরে গোসল করতে যায়। সবাই একসাথে পানিতে নেমে গোসল করে। এসময় ওলিউর পানিতে ডুব দেয়। দীর্ঘসময় পার হয়ে গেলেও ওলিউর ওলিউর পানির ভিতর থেকে না ওঠায় তার বন্ধুরা চিৎকার শুরু করে। এসময় এলাকার সাধারন মানুষ পুকুরের ভিতরে নেমে ওলিউরকে উদ্ধার করে। পরে তাকে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ওলিউরকে মৃত ঘোষণা করেন। স্কুলছাত্র ওলিউরের মৃত্যুতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।