চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৯ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে পর্যটন সম্ভাবনা নিয়ে জুম মিটিং অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ৯, ২০২২ ৮:১০ পূর্বাহ্ণ
Link Copied!

জীবননগর অফিস: জীবননগর উপজেলায় পর্যটন সম্ভবনা নিয়ে জুম মিটিং অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার দুপুর ১২টায় এ মিটিং অনুষ্ঠিত হয়। মিটিংয়ে জীবননগর উপজেলার পর্যটন সম্ভাবনা নিয়ে আলোচনা করা হয়। জীবননগর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা জাবেদ আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান হাফিজ, উপজেলা কৃষি অফিসার শারমিন আক্তার ও জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক। জুম মিটিংয়ে যুক্ত ছিলেন জীবননগর সাংবাদিক সমিতির সভাপতি জি.এ জাহিদুল ইসলাম জাহিদ বাবু, সাংবাদিক সালাউদ্দীন কাজল, উপজেলার বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরে কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তি, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

আলোচনায় প্রধান অতিথি বলেন, উপজেলা প্রশাসন সম্ভাবনাময় পর্যটন স্থানের সুন্দর একটি নকশা করে পাঠালে আমরা সরেজমিনে পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন উপ-সচিব ইসরাত জাহান কেয়া।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।