চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৬ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে পরকীয়ার জেরে যুবককে কুপিয়ে জখম

সমীকরণ প্রতিবেদনঃ
মে ২৬, ২০২২ ৯:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

জীবননগর অফিস: জীবননগরে পরকীয়ার জেরে যুবককে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। গতকাল বুধবার সকালে উপজেলার বাঁকা পূর্বপাড়ায় এই হামলার ঘটনা ঘটে। জানা গেছে, পরকীয়ার ঘটনায় বাঁকা পশ্চিমপাড়ার ইউছুপের ছেলে আরশাফকে কুপিয়ে জখম করেন বাঁকা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. নাঈম ও হালিম।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাঁকা গ্রামের দিনমজুর হালিমের স্ত্রী গত ঈদে বাবার বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে হালিমকে ডিভোর্স লেটার পাঠান। হালিমের পরিবারের অভিযোগ, একই গ্রামের আরশাফের সঙ্গে হালিমের স্ত্রীর পরকীয়া ছিল। এ ঘটনায় কয়েকবার স্থানীয়ভাবে সালিশ হয়েছে। তবে এবার ঈদে বাবার বাড়িতে গিয়ে হালিমের স্ত্রী ডিভোর্স লেটার পাঠায়। কথিত রয়েছে, হালিমের স্ত্রীর সঙ্গে আরশাফ বিয়ে করেছেন। এ ঘটনার জেরে গতকাল বুধবার সকালে কাজ করা অবস্থায় আরশাফকে রাম দা দিয়ে কুপিয়ে জখম করেন মো. নাঈম ও হালিম। পরে স্থানীয় লোকজন আরশাফকে উদ্ধার করে চিকিৎসার জন্য জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কর্তবরত চিকিৎসক তাঁকে যশোর সদর হাসপাতালে রেফার্ড করেন।

তথ্যানুসন্ধানে জানা গেছে, আরশাফের বিরুদ্ধে এলাকায় একাধিক পরকীয়ার অভিযোগ রয়েছে। কয়েকবার ধরাও খেয়েছেন তিনি। এসব ঘটনায় তাঁর বিরুদ্ধে স্থানীয়ভাবে বিচার হয়েছে। প্রতিবার ক্ষমা চেয়ে তিনি ভালো হবেন বলে প্রতিশ্রুতি দিলেও বারবার একই কাজ করতেন। তাঁর কারণে এলাকার সুনাম নষ্ট হচ্ছে এবং এলাকার যুবকরা বিপথে যাচ্ছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল খালেক বলেন, ‘বাঁকা গ্রামে যে ঘটনা ঘটেছে, এ বিষয়টি আমি শুনেছি এবং সেখানে পুলিশ পাঠানো হয়েছিল। তবে এখন পর্যন্ত এ ঘটনার বিষয়ে কোনো অভিযোগ হয়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেব।’ এদিকে, প্রকাশ্য যুবককে কুপিয়ে জখম করার ঘটনায় এলাকার সাধারণ মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।