চুয়াডাঙ্গা বুধবার , ২ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে নারী-পুরুষের অংশীদারিত্ববিষয়ক সেমিনার অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২, ২০২০ ১০:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

জীবননর অফিস:
জীবননগরে অবৈতনিক গৃহস্থলী কাজের মর্যাদা উন্নতীকরণ ও পারিবারিক কার্যক্রমে নারী-পুরুষের অংশীদারিত্ব-বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় জীবননগর উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা অফিসের আয়োজনে উপজেলা পরিষদের সভাকক্ষে অবৈতনিক গৃহস্থলী কাজের মর্যাদা উন্নতীকরণ ও পারিবারিক কার্যক্রমে নারী পুরুষের অংশীদারিত্ব-বিষায়ক সেমিনার অনুষ্ঠিত হয়
জীবননগর উপজেলা নির্বাহী অফিসার এস এম মুনিম লিংকনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় সমাজসেবা কার্যলয়ের উপসচিব আব্দুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান, চুয়াডাঙ্গা জেলা সমাজসেবা কার্যলয়ের উপ-পরিচালক সন্তোষ কুমার নাথ, জীবননগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আ. সালাম ঈশা, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েসা সুলতানা লাকী, জীবননগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম আর বাবু, জাহিদ বাবু, মনোহরপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন খাঁন, উথলী ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, হাসাদহ ইউপি চেয়ারম্যান রবি বিশ্বাস, বাঁকা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দ্বিনেশ চন্দ্র পাল, সহকারী জনস্বাস্থ্য প্রকোশলী রাজিব হোসেন রাজুসহ উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান, সুধী, সাংবাদিক ও জনপ্রতিনিধিগণ। অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাসুদুর রহমান।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।