চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১১ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে দেশের বাণী’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ১১, ২০১৮ ১১:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা ও মেহেরপুরসহ সারাদেশে দৈনিক কালের কন্ঠ এবং
জীবননগর অফিস: চুয়াডাঙ্গা ও মেহেরপুরে কালের কণ্ঠ’র ৮ম এবং জীবননগরে দৈনিক দেশের বাণী পত্রিকার ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। চুয়াডাঙ্গায় কালের কন্ঠ শুভসংঘের আয়োজনে গতকাল বুধবার সকাল ১০টার সময় বর্ণাঢ্য শোভাযাত্রা আলোচনা সভা ও কেক কাটা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ। কালের কণ্ঠ শুভ সংঘের সভাপতি অ্যাডভোকেট আলমগীর হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল মোমেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট নূরুল ইসলাম ও বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি ডা. মার্টিন হিরক চৌধুরী। চুয়াডাঙ্গা বিতর্ক চর্চা কেন্দ্রের আহ্বায়ক অধিকারকর্মি মেহেরাব্বিন সানভী’র উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন কালের কণ্ঠের চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক এ্যাড. মানিক আকবর। শুভেচ্ছা বক্তৃতা করেন কালের কণ্ঠ শুভ সংঘের চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক পারভীন লাইলা।


এদিকে, মেহেরপুরে আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে দৈনিক কালের কন্ঠ’র অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। গতকাল বুধবার সকালে জেলা শিশু একাডেমী মিলনায়তনে জেলা কালেরকন্ঠ শুভ সংঘ এ অনুষ্ঠানের আয়োজন করে। জেলা কালেরকন্ঠ শুভ সংঘ’র সভাপতি অধ্যক্ষ একরামুল আযীমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ গোলাম রসুল। বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর প্রেসক্লাবের উপদেষ্টা তুহিন আরন্য, সভাপতি আলামিন হোসেন, সাধারণ সম্পাদক রফিকুল আলম, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা গোলাম সিদ্দিকী। সাংবাদিক মুজাহিদ মুন্নার সঞ্চলনায় অন্যদের বক্তব্য রাখেন কালেরকন্ঠ’র জেলা প্রতিনিধি ইয়াদুল মোমিন, জেলা সুজনের সাধারণ সম্পাদক শামীম জাহাঙ্গীর সেন্টু, সাংবাদিক আবু লায়েছ লাবলু, রেজ আন উল বাশার তাপস, জেলা মানবকন্ঠ সেতুবন্ধনের সভাপতি শওকত আরা মিমি, জেলা কালেরকন্ঠ শুভ সংঘ’র সাধারণ সম্পাদক আব্দুল মান্নাফ।


অপরদিকে, গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টার সময় জীবননগর প্রেসক্লাবে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়। কুষ্টিয়া থেকে প্রকাশিত দৈনিক দেশের বাণী পত্রিকার জীবননগর প্রতিনিধি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে প্রতিষ্ঠবার্ষিকীর কেক কাটেন প্রধান অতিথি জীবননগর ইউএনও সেলিম রেজা। বিশেষ অতিথি ছিলেন জীবননগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমআর বাবু, যুগ্ম সম্পাদক জাহিদ বাবু। এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাংবাদিক জামাল হোসেন খোকন, মারুফ মালেক, শাকিল হাসান, এ আর ডাবলু, ফুরকান হোসেন, শাকিব হোসেন রবিন প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন চ্যানেল এস’র জেলা প্রতিনিধি মিঠুন মাহমুদ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।