চুয়াডাঙ্গা বুধবার , ৭ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত-৫

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ৭, ২০২০ ৯:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

জীবননগর অফিস:
চুয়াডাঙ্গার জীবননগর-দত্তনগর সড়কে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৫জন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ৩টার দিকে জীবননগর-দত্তনগর সড়কের কোল্ড স্টোরের সামনে এ দুর্ঘটনা ঘটে। এলাকাবাসী আহতদের উদ্ধার করে জীবননগর হাসপাতালে ভর্তি করে। তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা ও যশোর সদর হাসপাতালে রেফার্ড করা হয়।
হাসপাতাল ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মনোহরপুর গ্রামের মুন্নাফের ছেলে বকুল হোসেন (৪০), মতিয়ার রহমানের ছেলে আরিফ (৪০) ও সিরাজুল ইসলাম ওরফে বুদোর ছেলে আনোয়ার হোসেন আনু (৩৫) পেশায় ছাগল ব্যবসায়ী। গতকাল দুপুরে মোটরসাইকেলযোগে পাশর্^বর্তী মহেশপুর উপজেলার ভৈরবা বাজারে ছাগল ক্রয়ের উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে জীবননগর-দত্তনগর সড়কের পাথিলা কোন্ড স্টোরের সামনে পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় মোটরসাইকেলে থাকা জীবননগর পৌর শহরের শাপলাকলিপাড়ার নিছার উদ্দীন হালসানার ছেলে সাইফুদ্দিন ও জীবননগরে বেড়াতে আসা ঢাকা সাভারের ইউসুফ আলীর ছেলে জাবেদ আলী (৩২) মারাত্মক জখম হয়। স্থানীয় জনতা আহতদের উদ্ধার করে জীবননগর হাসপাতালে ভর্তি করে। আহতদের অবস্থা আশংকাজনক জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বকুলকে যশোর সদর হাসপাতাল ও বাকীদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার্ড করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।