চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৭ নভেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে জাগরনী চক্র ফাউন্ডেশনের উদ্দ্যোগে দরিদ্র মহিলাদের মাস ব্যাপী ফ্রি সেলাই প্রশিক্ষনের উদ্বোধন ও মেধাবী ছাত্র/ছাত্রীদের উপবৃত্তি প্রদান

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ১৭, ২০১৬ ২:০৫ অপরাহ্ণ
Link Copied!

DSC00991

জীবননগর অফিস:  জীবননগরে বে-সরকারী সংস্থা জাগরনী চক্র ফাউন্ডেশনের উদ্দ্যোগে দরিদ্র অসহায় মহিলাদের মাস ব্যাপী ফ্রি সেলাই প্রশিক্ষন ও দরিদ্র মেধাবী ছাত্র/ছাত্রীদের উপবৃত্তি প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ১১টায় ইউপিপি উজ্জীবিত কমোনেন্টের আওতায় জীবননগর জাগরনী চক্র ফাউন্ডেশনের আয়োজনে ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে জাগরনী চক্র ফাউন্ডেশনের এরিয়া ম্যানেজার মিজানুর রহমানের সভাপতিত্বে জীবননগর মোল্লা টাওয়ারে ২৭জন ইউপিপি মহিলা সদস্যদের নিয়ে মাস ব্যাপী সেলাই প্রশিক্ষন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সেলাই প্রশিক্ষনের উদ্বোধন করেন জীবননগর উপজেলা নির্বাহী অফিসার নুর”ল হাফিজ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাগরনী চক্র ফাউন্ডেশনের জোনাল ম্যানেজার তরফদার ইনামুল হোসেন পলাশ, প্রকল্প কর্মকর্তা মাইকেল ইজাদদার, জাগরনী চক্র ফাউন্ডেশনের জীবননগর শাখার ম্যানেজার এনামুল হক, সাংবাদিক  মিঠুন মাহমুদ, ঊষা সংস্থার সমন্বয়কারী আলমগীর হোসেনসহ জাগরনী চক্র ফাউন্ডেশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ২০১৬ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ ৪.৫ পাওয়া ছাত্র/ছাত্রীদের হাতে ৫হাজার টাকা করে সর্ব মোট ১লক্ষ ৩৫হাজার টাকা তুলেদেন। উক্ত অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন জাগরনী চক্র ফাউন্ডেশনের  জীবননগর শাখার ম্যানেজার আবু সালেহ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।