চুয়াডাঙ্গা শনিবার , ২২ জুলাই ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে চোর সন্দেহে স্কুল ছাত্রকে পিটিয়ে জখম

সমীকরণ প্রতিবেদন
জুলাই ২২, ২০১৭ ৫:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

জীবননগর অফিস: জীবননগরে মোবাইল চোর সন্দেহে ৭ম শ্রেণীর এক স্কুল ছাত্রকে পিটিয়ে রক্তাত্ত জখমের অভিযোগ উঠেছে। জানা গেছে, গতকাল শুক্রবার সকাল ১১টায় জীবনগর পৌরসভার ৭নং ওয়ার্ডের পোস্ট অফিসপাড়ার স্কুল শিক্ষক হারুন অর রশিদের ছেলে জীবননগর থানা পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র ফারুকুজ্জামান তুষারকে (১২) মোবাইল চোর সন্দেহে পিটিয়ে জখম করা হয়।
জীবননগর বাজারের মোল্লা মার্কেটের রুবেল মোবাইল সার্ভিসের মালিক জীবননগর পৌরসভার ৪নং ওয়ার্ডের মনার ছেলে রুবেল তাকে বাড়ি থেকে তুলে লক্ষীপুর গ্রামের একটি বাড়িতে আটকিয়ে পিটিয়ে আহত করে। আহত অবস্থায় স্কুল ছাত্রকে স্থানীয়রা উদ্ধার করে তাকে চিকিৎসার জন্য জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় আহত স্কুল ছাত্র তুষারের বাবা বাদি হয়ে রুবেলের নামে জীবননগর থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে আহত স্কুল ছাত্র তুষার কাছে ঘটনাটি জানতে চাইলে বলেন, আমার এক বন্ধু আমার কাছে একটি মোবাইল ফোন বিক্রি করতে আসে, আমি ফোনটি কিনতে রাজি হয়নি। পরবর্তীতে সে আমাকে বলে তাহলে মোবাইল ফোনটি তোর কাছে রাখ, আমি তোর কাছ থেকে পরে নিবো। আমি তার মোবাইল ফোনটি নেয়নি। গতকাল সাব্বির আমার বাড়ি থেকে খেলার নাম করে ডেকে নিয়ে লক্ষীপুর গ্রামে আমাকে নিয়ে রুবেল নামের একজন আমাকে মারধর করে, একপর্যায় আমি চিৎকার করলে ওই মহল্লার বেশ কয়েকজন ছুটে আসে এবং তখন তারা আমাকে ছেড়ে দেয়।
এ ব্যাপারে রুবেলের সাথে কথা বললে তিনি বলেন, তুষার আমার ঘরে আসে সে আমার ঘর থেকে একটি দামি মোবাইল ফোন চুরি করে সে তার এক বন্ধুর কাছে বিক্রি করেছে সেই তথ্য পায়। পরে তার কাছে যেয়ে আমি শুধু আমার মোবাইলটি চাইলে সে বলে আমি মোবাইল ফোন নেয়নি। তুষার লক্ষীপুর তার এক বন্ধুর কাছে মোবাইল ফোন বিক্রি করেছে, সেই বন্ধুর বাড়িতে তাকে নিয়ে যায় এবং তার বন্ধুর কাছ থেকে মোবাইল ফোনটি উদ্ধার করি। এ সময় তুষারকে আমি একটি চড় মারি এবং তাকে বাসষ্ট্যান্ডে নিয়ে যেয়ে তার বাবাকে ফোন করি। কিন্তু তারা যে অভিযোগ করেছে তা সঠিক নয়।
এদিকে স্কুল ছাত্রকে মিথ্যা অভিযোগ তুলে পিটিয়ে আহত করায় অভিভাবক মহলের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।