চুয়াডাঙ্গা রবিবার , ১১ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে করোনায় আক্রান্তদের বাড়িতে খাবার নিয়ে ইউএনও

সমীকরণ প্রতিবেদন
জুলাই ১১, ২০২১ ৮:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

জীবননগর অফিস:
জীবননগরে প্রতিনিয়ত বাড়ছে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা। প্রশাসনিকভাবে সাধারণ মানুষকে স্বাস্থ্য-সচেতন করলেও মানছে না কেউ। জীবননগর উপজেলায় অনেকেই ভুগছেন সর্দি, কাঁশি ও জ্বরে। ফলে করোনার আতঙ্কে গোটা উপজেলাবাসী। এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মতে করোনায় আক্রান্ত রোগীদের যাতে খাবার সংকটে ভুগতে না হয়, তারই ধারাবাহিকতায় জীবননগর উপজেলা নির্বাহী অফিসারের নিকট ফোন করলেই জীবননগর উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম নিজে করোনায় আক্রান্ত রোগীদের বাড়িতে খাবার পৌঁছে দিচ্ছেন এবং আক্রান্ত রোগীদের শারীরিক খোঁজখবর নিচ্ছেন।
গতকাল শনিবার সকাল সাড়ে ১০টার দিকে জীবননগর পৌরসভার সুবলপুর, উপজেলার সীমান্ত ইউনিয়নের শাখারিয়া, গয়েশপুর ও হরিহরণগর গ্রামে করোনায় আক্রান্ত হতদরিদ্র চার কৃষকের বাড়িতে যেয়ে চাল, ডাল, সবজি, ফলসহ বিভিন্ন ধরনের খাবার তুলে দেন জীবননগর উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।