চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৭ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে কথিত ছাত্রলীগ নেতাসহ তিন ছিনতাইকারী আটক

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ৭, ২০২২ ৩:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

জীবননগর অফিস: জীবননগর থানা পুলিশের অভিযানে জীবননগরে কথিত ছাত্রলীগ নেতাসহ তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেকের নির্দেশে জীবননগর থানার এসআই ইমামুল ফোস নিয়ে জীবননগর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ ছিনতাইকারীদের আটক করেন। আটককৃতরা হলেন- জীবননগরের কথিত ছাত্রলীগ নেতা নাহিদ, সম্রাট ও সোহাগ।

স্থানীয় সূত্রে জানা গেছে, গয়েশপুর গ্রামের উত্তরপাড়ার আজিজুলের ছেলে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী সেকেন্দার ও তার জলিলের সঙ্গে পিচমোড়ে একটি আমবাগানের মধো মাদকের টাকা ভাগ করছিলেন এমন সময় কথিত ছাত্রলীগ নেতা নাহিদ ও তার সঙ্গী গোয়ালপাড়া গ্রামের সোহাগ ও সম্রাট মিলে তাদের কাছ থেকে ৯৭ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে বিষয়টি জানাজানি হলে নাহিদ ও তার সঙ্গীরা জীবননগর শহরের রাঙ্গা নামের এক ব্যক্তির মাধ্যমে ৪৭ হাজার টাকায় বিষয়টা মিমাংশা করেন।

Girl in a jacket

এদিকে টাকা ছিনতাইয়ের সংবাদ শুনে পুলিশ কথিত ছাত্রলীগ নেতাসহ তার সঙ্গীদের জিজ্ঞাসা করার জন্য থানায় আনা হলে তারা দর্শনায় ঘটে যাওয়া ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িত আছে বলে জানালে জীবননগর থানা পুলিশ তাকে দর্শনা থানায় সোপর্দ করেন। জীবননগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বলেন, ছিনতাইয়ের ঘটনায় আটককৃত তিনজন দর্শনায় ডাকাতির সঙ্গে জড়িত আছে বলে শিকার করায় তাদের দর্শনা থানায় হস্তান্তর করা হয়েছে।

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এইস এম লুৎফুল কবীর আসামিদের আটকের বিষয় নিশ্চিত করে বলেন, জীবননগর থানায় আটককৃত ৩ ছিনতাইকারী দর্শনার ডাকাতির ঘটনায় জড়িত থাকায় তাদের বিরুদ্ধে দর্শনা থানায় একটি ডাকাতি মামলা হয়েছে এবং তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।