চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৯ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে এক নারীকে কুপিয়ে জখম করলো মাতাল

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ৯, ২০১৮ ১২:২৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা জীবননগর উপজেলার উপজেলার সেনেরহুদা গ্রামে নাজমা খাতুন (৩৫) নামের এক নারীকে কুপিয়ে জখম করেছে রাজু নামের এক মাতাল যুবক। নাজমাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক। গতকাল সোমবার সকাল সাড়ে ৭টার দিকে এঘটনা ঘটে।
জানা গেছে, গতকাল সকালে সেনেরহুদা গ্রামের মসজিদপাড়ার দেলোয়ারের স্ত্রী নাজমা খাতুন মাঠে শাক আলুর ক্ষেতে যায় আলু তুলতে। এসময় একই এলাকার শামসুলের ছেলে রাজুর (৩০) সাথে অজানা কোন এক বিষয় নিয়ে বাকবিতন্ডা বাধে। পরে রাজু মদ্যপ অবস্থায় কোদাল দিয়ে নাজমা খাতুনের ডান হাতে কোপ মারে। এতে নাজমা খাতুন রক্তাক্ত জখম হয়। পরে নাজমাকে উদ্ধার করে প্রথমে জীবননগর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার করেন। পরে সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক নাজমার হাতে ৩৬টা সেলাই দেন। কর্তব্যরত চিকিৎসক বলেন, আমরা নাজমাকে প্রাথমিক চিকিৎসা দিয়েছি। তার ডান হাতে ৩৬ টা সেলাই দেওয়া হয়েছে। তবে নাজমা এখম আশংকামুক্ত। এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছিলো।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।