জীবননগরে আ.লীগের তৃণমুল নেতাকর্মিদের সাথে মতবিনিময় সভায় নজরুল মল্লিক

366

শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী বানালে উন্নয়ন গতিশীল হবে
জীবননগর অফিস: জীবননগর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে তৃণমুল পর্যায়ের নেতাকর্মিদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকালে জীবননগর উপজেলা আ.লীগের দলীয় কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক খলিলুর রহমানের সখবাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চুয়াডাঙ্গা-২ আসনে মনোনয়ন প্রত্যাশী নজরুল মল্লিক।
এসময় তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে উন্নয়ন কর্মকান্ডে এগিয়ে যেতে হবে। আমরা যদি বঙ্গবন্ধুর আদর্শকে পুরোপুরিভাবে বুকে ধারণ করতে না পারি তাহলে নেতাকর্মিদের যেমন মূল্যায়ন করতে পারব না। তেমনি আমাদের মধ্যে দেশপ্রেমও জাগ্রত হবে না। জাতির জনকের সেই সোনার বাংলা গড়তে হলে অবশ্যই আমাদেরকে তার আদর্শে আদর্শিত হতে হবে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়া। কিন্ত আমরা এক শ্রেণীর নেতাকর্মিরা বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত হয়ে শুধু নিজেদের ভাগ্য গড়তে আওয়ামী লীগের রাষ্ট্র পরিচালনাকে নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে ফেলছি। আমাদেরকে মনে রাখতে হবে এদেশে উন্নয়নের অগ্রযাত্রাকে আরো গতিশীল ও মডেল করতে বারবার শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে। আর এজন্য নেতাকর্মিদের ঘরে বসে থাকলে চলবে না। সবাই মিলে ঐক্যবদ্ধ ভাবে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করতে হবে।
মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা সাইদুর রহমান মাস্টার, আলমগীর হোসেন, বিশিষ্ট ফুটবলার সিরাজুল ইসলাম, আব্দুল খালেক মাস্টার, যুবলীগ নেতা সাংবাদিক কাজী সামসুর রহমান চঞ্চল, আকিমুল ইসলাম ও কালু।