চুয়াডাঙ্গা শনিবার , ২৮ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে আরশাফকে কুপিয়ে হত্যাচেষ্টা ঘটনায় আসামিরা অধরা

সমীকরণ প্রতিবেদনঃ
মে ২৮, ২০২২ ২:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

জীবননগর অফিস: চুয়াডাঙ্গার জীবননগরে গত বুধবার সকালে আরশাফুল ইসলাম আরশাফকে কুপিয়ে জখম করেন বাঁকা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাঈম ও তাঁর চাচা হালিম। এ ঘটনায় ঐইদিন রাতেই থানায় মামলা করেন আশরাফের পরিবার। তবে এখন পর্যন্ত অধরা রয়েছে আসামিরা। এদিকে যশোর সদর হাসপাতালে গুরুত্বর জখম অবস্থায় ভর্তি রয়েছে আরশাফ। তাঁর শরীরে একশটির বেশি সেলাই দেওয়া হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাঁকা গ্রামের দিনমজুর হালিমের স্ত্রীর সঙ্গে আরশাফের সম্পর্ক নিয়ে বিরোধ চলছিল। গত ঈদে হালিমের স্ত্রী বাবার বাড়িতে গিয়ে ডিভোর্স লেটার পাঠান। এঘটনায় আরশাফের সঙ্গে জীবননগর বাজারে নাঈমের মারামারি হয়। এর জেরে গত বুধবার আরশাফকে প্রকাশ্যে কুপিয়ে জখম করেন নাঈম ও হালিম। এরপর থেকে তাঁরা পলাতক রয়েছেন। আসামিরা আটক না হওয়ায় গোটা এলাকায় আতস্ক বিরাজ করছে। আসামিদের গ্রেপ্তারের বিষয়ে জানতে চাইলে জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বলেন, ‘ঘটনার পর থেকে তারা পলাতক আছে। পুলিশের অভিযান চলোমান আছে আশা করি খুব আসামিরা আটক হবে।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।