চুয়াডাঙ্গা শুক্রবার , ২ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ২, ২০২০ ১১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, মনোহরপুর:
জীবননগর পিয়ারাতলা থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করা করেছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার মনোহরপুর ইউনিয়নের পিয়ারাতলার আমতলা নামক স্থানে জীবননগর-দর্শনা মহাসড়কের পাশে মা-বাবা ব্রিকসের সামনে থেকে অজ্ঞাত ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে জীবননগর থানা-পুলিশ। এর আগে স্থানীয়রা একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।
জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেন। অজ্ঞাত ঐ ব্যক্তির মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ।
ওসি সাইফুল ইসলাম বলেন, ‘নিহতের পায়ে ও মাথায় অনেকদিনের পুরোনো ক্ষতচিহ্ন দেখা গেছে। ক্ষত স্থানে পচনও ধরেছে। পরনে চেক লুঙ্গি ও মুখে দাড়ি আছে। নাম পরিচয় এখনো পাওয়া যায়নি। তবে ময়নাতদন্ত ও ডিএনএ রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত করে বলা যাবে না। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।’

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।