চুয়াডাঙ্গা সোমবার , ২৮ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরের হাসাদহে গলাই ফাঁস লাগিয়ে বৃদ্ধের আত্মহত্যা

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২৮, ২০১৭ ৪:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

হাসাদাহ প্রতিনিধি: জীবননগর উপজেলার হাসাদহে ৮৫ বছরের এক বৃদ্ধ গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গত শনিবার দিবাগত রাত আনুমানিক ১টার দিকে তার নিজ বাড়িতে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করেছেন বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। জানা যায়, জীবননগর উপজেলার বকুন্ডিয়া গ্রামের গোলাম হোসেন (৮৫) দীর্ঘদিন যাবত হাসাদাহ বাজারে তার ছেলের বাড়িতে থাকতেন। শনিবার রাতে তিনি বাড়ির ছাদের ভেন্টিলিটারের সাথে দড়ি বেধে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করেন।
নিহত বৃদ্ধ গোলাম হোসেরেন ছেলে হারুন অর রশিদ জানান, আমরা রাতে সবাই ঘুমিয়ে ছিলাম। রাতে বাইরে যেয়ে দেখি আমার বাবা ঘরের বারান্দায় ছাদের ভেন্টিলিটারের সাথে গলায় ফাস দিয়ে ঝুলে আছে। আমরা দ্রুত তাকে নিচে নামিয়ে নিয়ে এসে দেখি আমার বাবা আর নেয়। হারুনের কাছে তার বাবার আত্মহত্যার কারন সম্পর্কে জানতে চাইলে সে আমাদেরকে জানায় আমার বাবা কিছুদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন। এই জন্যই হয়তো সে আত্মহত্যা করেছে। উক্ত আত্মহত্যার বিষয়টি জীবননগর থানা পুলিশকে জানানো হলে রবিবার সকালে জীবননগর থানার পুলিশ কর্মকর্তা আব্দুল হায় এর নের্তৃতে তার সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হন এবং ঘটনাস্থল পরিদর্শন করে লাশ মর্গে পাঠায়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।