চুয়াডাঙ্গা শনিবার , ১৭ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরের সেনেরহুদায় মাদ্রাসছাত্রীর আত্মহত্যা

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১৭, ২০২২ ৮:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, উথলী: জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের সেনেরহুদায় মারুফা খাতুন (১৪) নামের এক মাদ্রাসাছাত্রী আত্মহত্যা করেছে। আত্মহত্যাকারী মারুফা খাতুন সেনেরহুদা গ্রামের মানোয়ার হোসেনে মনোর মেয়ে ও সেনেরহুদা জান্নাতুল খাদরা দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী। গতকাল শুক্রবার বিকেলে মায়ের ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে।

জান যায়, মারুফা খাতুন তার বড় ভাই স্বপনের ছোট ছেলেকে বকাবকি করে। সেই সূত্র ধরে মারুফার মা তাকে বকাবকি করে। তাই মায়ের ওপর অভিমান করে তাদের বসতঘরে নিজেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরিবারের সদস্যরা তাদের নিজ ঘরের ভেতর থেকে মারুফার লাশ উদ্ধার করেন। খবর পেয়ে গতকাল শুক্রবার রাত ৯টার দিকে নিহতের বাড়িতে উপস্থিত হন সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মো. মুন্না বিশ্বাস এবং জীবননগর থানার থানার ওসি (তদন্ত) স্বপন কুমার সাহা। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় রাতেই লাশ দাফনের প্রস্তুতি নেওয়া হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।