চুয়াডাঙ্গা বুধবার , ২০ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরের মামুন বাঁচতে চায়, সহযোগিতা কামনা

জীবননগর অফিস:
এপ্রিল ২০, ২০২২ ১১:২০ পূর্বাহ্ণ
Link Copied!

জীবনের তাগিদে ঢাকা সাভার আশুলিয়া আউব পাড়ায় অবস্থিত ডমিনিজ স্টিল ব্লিডিং লিমিটেডে নামের একটি কোম্পানিতে কাজ করতেন মামুন। কাজ করা অবস্থায় গত ৮ জানুয়ারি মিলের একটি পিলার শরীরের ওপর পড়ে তার পায়খানার নালী ও রক্তের নালী ছিড়ে যায়। সেই থেকে মামুন ঢাকাতে একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। তবে টাকার অভাবে ঢাকা থেকে বর্তমান যশোর রেনেসা হাসপাতালে ভর্তি রয়েছেন। অর্থের অভাবে আজ মামুন মৃত্যুর পথে। যশোর সদর হাসপাতালের চিকিৎসক ডা. মো. মাশহুরুল হক জুয়েলের তত্ত্বাবধানে চিকিৎসা করানো হচ্ছে তাঁকে। মামুন জীবননগর উপজেলার কেডিকে ইউনিয়নের কাশিপুর মাঠপাড়া গ্রামের হতদরিদ্র দিনমজুর ছমির উদ্দিনের ছেলে।

মামুন সকলের সহযোগিতায় বাঁচতে চায়। মামুনের পরিবার এখনো স্বপ্ন দেখছে, সুস্থ হয়ে অন্যদের মতো হাসি-খুশি জীবন কাটাবে। এজন্য তাঁর চিকিৎসা প্রয়োজন। চিকিৎসার জন্য সহযোগিতার হাত বাড়ানোর আকুতি জানিয়েছে অসহায় পরিবারটি। আহত মামুনের বাবা ছমির উদ্দিন জানান, ‘মামুন কাজ করে সংসার চালাতো, আমি বয়সের ভারে আর কাজ করতে পারি না। আমার যে টুকু জমি ছিল, তা আমার ছেলের চিকিৎসা করতে যেয়ে সব শেষ। তাকে চিকিৎসা করার জন্য অনেক টাকা প্রয়োজন। কিন্তু আমাদের পরিবারের সেই সামর্থ্য নেই। আমি সবার কাছে আমার ছেলের জন্য সাহায্য চাই।

অসুস্থ মো. মামুন বলেন, ‘আমি বাঁচতে চাই, আমি আবার আমার বাবার পাশে থাকতে চাই। আমার কপাল খারাপ, গরিব ঘরের ছেলে আমি। আমার চিকিৎসায় সবার সহযোগিতা চাই।’ মামুনের নগদ অ্যাকাউন্ট নম্বর ০১৩১৩-২৪৬৮৩৭।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।