চুয়াডাঙ্গা শনিবার , ৬ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরের দৌলৎগঞ্জ স্থলবন্দর পরিদর্শন করলেন

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ৬, ২০১৮ ১১:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনের সেক্রেটারী একে মিশ্র
জীবননগর অফিস: রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনের সেকেন্ড সেক্রেটারী (ভিসা) একে মিশ্র দৌলৎগঞ্জ স্থলবন্দর চালুর সম্ভ্যবতা দেখতে গতকাল শুক্রবার বন্দর এলাকা পরিদর্শন করেছেন। পরিদর্শন কালে তিনি এ বন্দর এলাকা দেখে তিনি সন্তোষ প্রকাশ করেছেন। তিনি এটি অচিরেই চালুর বিষয়ে সংশ্লিষ্ট দপ্তরে কথা বলবেন বলে আশ্বাস প্রদান করবেন বলে জানিয়েছেন ।
রাজশাহী সহকারী হাইকমিশনের সেকেন্ড সেক্রেটারী (ভিসা) একে মিশ্র সড়ক পথে বিকেল সাড়ে ৪টার দিকে জীবননগর এসে পৌঁছুলে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে দৌলৎগঞ্জ স্থলবন্দর এলাকায় নেওয়া হয়। এখানে তিনি পৌঁছুলে বন্দর সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের পক্ষ হতে তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। এসময় জিরো লাইনে যান এবং বন্দর এলাকার স্থাপনা ও সুযোগ সুবিধা সমূহ ঘুরে দেখেন। পরে তিনি এলাকার জনপ্রতিনিধি ও বন্দর সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দর সাথ মতবিনিময় করেন। জীবননগর উপজেলা চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমল, পৌর মেয়র জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তূজা, চুয়াডাঙ্গা ও মেহেরপুরের ভারতীয় ভিসা এজেন্ট উত্তম কুমার কর্ম্মকার, মনোহরপুর ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান সোহরাব হোসেন খান, কেডিকে ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান খায়রুল বাসার শিপলু, পৌরসভার কাউন্সিলর উপজেলা ছাত্রলীগের সভাপতি সোয়েব আহমেদ অঞ্জন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক এম আর বাবু, উপজেলা যুবলীগের আহ্বায়ক আব্দুস সালাম ঈশা, সীমান্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক মোল্লা, সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুল হক ও বন্দর বাস্তবায়ন কমিটির সদস্য জহিরুল ইসলাম মতবিনিময়নে অংশগ্রহণ করেন। পরে তিনি উপজেলা চেয়ারম্যানের সভাকক্ষে আবারও মতবিনিময় করেন। উপজেলা চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমল, উপজেলা নির্বাহী অফিসার সেলিম রেজা, প্রেসক্লাবের যুগ্নসাধারণ সম্পাদক জিএ জাহিদুল ইসলাম ও সাংবাদিক সালাউদ্দীন কাজল এখানে সেকেন্ড সেক্রেটারী একে মিশ্রর সাথে বন্দরটি চালুর বিষয়ে সহযোগিতা চেয়ে এ বন্দরের সুবিধা সমুহ তুলে ধরেন। ব্যক্তিগত এ সফর শেষে সন্ধ্যায় তিনি ট্রেনযোগে রাজশাহীর উদ্দেশ্যে রওনা দেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।