চুয়াডাঙ্গা শনিবার , ১৭ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জায়েদ খানের সঙ্গে সিনেমায় কাজ করতে চান হিরো আলম

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১৭, ২০২২ ৯:০১ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতিবেদন: এবার চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে এক সিনেমায় কাজ করতে চান আশরাফুল আলম ওরফে হিরো আলম। সেই সিনেমায় পরিচালক যেভাবে চাইবেন, সেভাবে কাজ করবেন হিরো আলম। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাতে নিজের নতুন গান রিলিজ উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন হিরো আলম। এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হিরো আলম বলেন, ‘জায়েদ খান আমাকে হিংসা করেন কি না, জানি না। আমি তাকে খুব ভালোবাসি এবং শ্রদ্ধা করি।’

তিনি বলেন, এরমধ্যে আমরা ছয়টি সিনেমা করার ঘোষণা দিয়েছি। তার মধ্যে চারটির কাজ শুরু হয়েছে। বাকি দুটি সিনেমা এখনো শুরু করিনি। যদি জায়েদ খানের সঙ্গে ব্যাটে-বলে মিলে যায়, তাহলে এ দুটি সিনেমাতে তাকে রাখা হবে। পরিচালক জায়েদ খানের ছবিতে আমাকে যে চরিত্রে রাখবেন, আমি সেই চরিত্রেই কাজ করতে রাজি।

হিরো আলমের এমন বক্তব্যের প্রতিক্রিয়া জানতে জায়েদ খানের সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি জাগো নিউজকে বলেন, ‘আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করতে এসেছি। এ বিষয়ে আমি কোনো মন্তব্য করতে চাই না।’

অভিনয়, প্রযোজনা ও গান নিয়ে নিয়মিত কাজ করছেন হিরো আলম। মুক্তির অপেক্ষায় রয়েছে তার তিনটি সিনেমা। বর্তমানে তার হাতে রয়েছে আরও ছয়টি সিনেমা। এ বছরই এসব সিনেমার কাজ শেষ হবে। এরমধ্যে নব্বই দশকের চিত্রনায়িকা একার সঙ্গে একটি সিনেমায় দেখা যাবে হিরো আলমকে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।