জাহিদের শিশুকন্যাসহ পরিবারের দায়িত্ব নিলেন দুই এমপি

194

দামুড়হুদায় আটকের পর জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতির মৃত্যুর ঘটনা

স্ত্রীকে চাকরির দেওয়ার আশ্বাস, মামলা হতে পারে পুলিশের বিরুদ্ধে
প্রতিবেদক, দামুড়হুদা:
দামুড়হুদার জয়রামপুরে মাদকবিরোধী অভিযানে আটকের পর মৃত্যু হওয়া জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি জাহিদ হাসান জাহিদের পরিবারের দায়িত্ব নেওয়ার ঘোষণা দিয়েছেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলাইমান হক জোয়ার্দ্দার ছেলুন ও চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজি আলি আজগার টগর। গতকাল সোমবার সকাল ১০টার দিকে জয়রামপুর রেলওয়ে স্টেশন সংলগ্ন ফকির বাগানের পাশে মৃত জাহিদের অফিসে উপস্থিত হয়ে এই আশ্বাস দেন তাঁরা।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু, জেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক আসাদুসজ্জামান লিটু বিশ্বাস, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক আরশাদ উদ্দীন চন্দন, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ও সাবেক হাউলী ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক, হাউলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ খোকন, উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ হাবিবুর রহমান হাবু, হাউলী ইউনিয়নের ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রায়হানুল ইসলামসহ বিভিন্ন এলাকার আওয়ামী লীগের নেতা-কর্মীরা।
চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য এমপি ছেলুন জোয়ার্দ্দার জাহিদের পরিবারকে সমবেদনা জানিয়ে বলেন, ‘আমরা ঊর্ধ্বতন নেতাদের সঙ্গে আলাপ-আলোচনা করে দেখব, পুলিশের বিরুদ্ধে মামলা করা যায় কিনা। তবে এর একটা সুষ্ঠু বিচার হবে।’ এ সময় এমপি ছেলুন ও এমপি টগর মৃত জাহিদের স্ত্রীকে চাকরির দেওয়ার আশ্বাস দেন এবং তাঁর মেয়ে ৪র্থ শ্রেণির ছাত্রী তানহাকে পড়াশোনার সব দায়িত্ব নেওয়ার ঘোষণা দেন।