চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২১ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

জাভেদ ওমরকে আর কোনো দায়িত্ব দেবে না বিসিবি!

সমীকরণ প্রতিবেদন
এপ্রিল ২১, ২০২০ ১০:০২ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন:
আইসিসির নির্দেশনা মেলে সাবেক ওপেনার জাভেদ ওমরের ভবিষ্যতে আর কোনো দায়িত্ব না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গতকাল সোমবার এ বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির একাধিক নীতি নির্ধারক।
উইমেন্স ওয়ার্ল্ড টি-টোয়েন্টি চলাকালে বাংলাদেশ দলের ম্যানেজারের দায়িত্ব পালন করা জাভেদ ওমরের ওপর আইসিসির দুর্নীতি দমন বিভাগের (আকসু) নজরদারির প্রেক্ষিতেই এমন সিদ্ধান্ত নিতে হয়ে বলে জানান বিসিবির ওই উর্ধতন, ‘খুবই হতাশ! কাদের নিয়ে কাজ করব?’
জানা গেছে, জাভেদ ওমর সাবেক ক্রিকেটার হওয়ায় সরাসরি অভিযোগ দায়েরের ঝামেলায় যেতে চায়নি আইসিসি। সংশ্লিষ্ট বোর্ড যদি কোন দায়িত্ব না দেয়, তাহলেই ক্রিকেটারদের থেকে দূরে রাখা যাবে জাভেদকে- এমনটা জানিয়েছেন বিসিবির আরেক পরিচালক।
উল্লেখ্য, মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপের সংগে শেষ হয়েছিল জাভেদ ওমরের চুক্তি। বর্তমান প্রেক্ষাপটে সেটি আর নবায়নের কোন সুযোগ নেই, বরাবরের মতো সাবেক ওপেনারের জন্য বন্ধ হয়ে গেল বিসিবির দরজা।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।