চুয়াডাঙ্গা শনিবার , ২৪ ডিসেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

জাফরপুরে সড়ক দুর্ঘটনায় শিশুসহ পাঁচজন আহত

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৪, ২০১৬ ২:৫২ অপরাহ্ণ
Link Copied!

asdffcs

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গার জাফরপুরে যাত্রীবাহী বাস ও আলমাসাধু সংঘর্ষে দুই শিশুসহ পাঁচ জন আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় দুজনকে ঢাকা ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে জাফরপুরস্থ বিজিবি ক্যাম্পের অদূরে বন বিভাগের সামনে এ দুর্ঘটনা ঘটে। চুয়াডাঙ্গা থেকে আলমসাধুযোগে ঝিনাইদহমুখে যাওয়ার সময় অপরদিক থেকে আসা দ্রুত গতির যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে আলমসাধুচালকসহ পাঁচজন আহত হন। গুরুতর জখম অবস্থায় স্থানীয়রা শিশুসহ পাঁচজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। তাদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় এক শিশু ও আলমসাধু চালককে উন্নত চিকিৎসার জন্য ঢাকা ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।
জানা গেছে, আলমডাঙ্গা জেহালার গড়গড়ি গ্রামের রতনের স্ত্রী তার দু সন্তান নাইম (৯) ও ঋতুকে (৬) নিয়ে আলমসাধুযোগে পিতার বাড়ি ভা-ারদহ গ্রামে যাচ্ছিলেন। একইসাথে ওই আলমসাধুর যাত্রী ছিলেন চুয়াডাঙ্গা পৌর এলাকার শান্তিপাড়ার মৃত নজরুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (৩০), তিতুদহ কালুপোল গ্রামের ঠা-ু মল্লিকের ছেলে শহিদুল ইসলাম (৪০)। চুয়াডাঙ্গা থেকে যাওয়ার পথে জাফরপুরে বন বিভাগের নিকট পৌছুলে সামনে থেকে ছুটে আসা যাত্রীবাহী বাস তাদেরকে ধাক্কা দেয়। দ্রুত গতির ধাক্কায় দুমড়ে মুচড়ে যায় আলমসাধু। বাসের ধাক্কায় গুরুতর আহত হন চালকসহ অন্যরা। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। তাদের মধ্যে আলমডাঙ্গা গড়গড়ির রতনের ছেলে নাইম (৯) ও আলমসাধু চালক নতুন ভা-ারদহ গ্রামের মতিয়ার রহমানের ছেলে মামুনের (২০) অবস্থা সঙ্কটাপন্ন হওয়ায় তাদেরকে রেফার করেন চিকিৎসক। গতকালই শিশু নাইমকে ঢাকা মেডিকেল ও চালক মামুনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।