চুয়াডাঙ্গা শুক্রবার , ২৪ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় দলে ফেরার অপেক্ষা আরও বাড়লো সাইফউদ্দিনের

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২৪, ২০২২ ৭:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

খেলাধুলা ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের বিমানে ওঠা আর হলো না মোহাম্মদ সাইফউদ্দিনের। পিঠের পুরোনো সমস্যা শরীরে নতুন করে জেঁকে বসায় উইন্ডিজ সফর থেকে বাদ পড়লেন এই অলরাউন্ডার। গতকাল বৃহস্পতিবার এই তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক চিকিৎসক। মুঠোফোনে তিনি বলেন, সাইফউদ্দিন ম্যাচে বোলিংয়ের জন্য ফিট নন। পিঠের আগের সমস্যাটাই এখনও আছে। আমরা পুনরায় তাকে পর্যবেক্ষণ করবো। তারপর বোঝা যাবে ফিট হতে কতদিন লাগবে।

মূলত বোলিংয়ের সময় পায়ের পাতায় ব্যথা অনুভব করায় সাইফউদ্দিনকে আনফিট ঘোষণা করে মেডিকেল বিভাগ। বিষয়টি তারা টিম ম্যানেজমেন্টকেও জানিয়ে দিয়েছে।  মে মাসে দেশের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ চলাকালে সাইফউদ্দিনকে চট্টগ্রামে ডেকে পাঠিয়েছিলেন পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড। সেখানে তার বোলিং দেখেন দক্ষিণ আফ্রিকান কোচ। তারপরই মূলত উইন্ডিজ সিরিজের জন্য সবুজ সংকেত পান তিনি। কিন্তু হঠাৎ করে পুরোনো ব্যথা ওঠায় শেষ হয়ে গেলো ওয়েস্ট ইন্ডিজে খেলার সম্ভাবনা।  ইনজুরির কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপেও জাতীয় দলের বাইরে ছিলেন সাইফউদ্দিন। খেলতে পারেননি বিপিএলও। ঢাকা লিগ দিয়ে ফিরেছেন ক্রিকেটে। দুর্দান্ত খেলে শেষ করেছেন ঐতিহ্যবাহী এই টুর্নামেন্ট। ১৪ ম্যাচে ২২ উইকেট নিয়ে চতুর্থ স্থানে ছিলেন এই অলরাউন্ডার। দেশি পেসারদের মধ্যে তিনি ছিলেন প্রথম স্থানে। ৩৮ রানে ৪ উইকেট সেরা পারফরম্যান্স। এই মিডিয়াম পেসার ওভার প্রতি রান দিয়েছেন ৫.১৯ করে। এ ছাড়া গড় ২৬.৮৬, স্ট্রাইকরেট ৩১.০। ৪ উইকেট নিয়েছেন দুইবার। কিন্তু ভাগ্য সহায় হলো না। দারুণ খেলেও শেষ মুহূর্তে আনফিট সাইফউদ্দিন, তাতে জাতীয় দলের জার্সিতে ফেরার অপেক্ষা আরও বাড়লো।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।