চুয়াডাঙ্গা সোমবার , ১২ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জাতীয়তাবাদী মহিলা দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সদস্যসচিব শরীফুজ্জামান শরীফ

সরকারের পতন ঘটাতে মা-বোনদের আন্দোলনে শরিক হতে হবে
সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১২, ২০২২ ৯:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন: বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চুয়াডাঙ্গা জেলা মহিলা দলের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ‘চেতনায় নারী, বিপ্লবে নারী, গণতন্ত্র ফেরাতে আমরাই পারি’ স্লোগানে গতকাল রোববার সকাল ১০টায় চুয়াডাঙ্গা জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মহিলা দলের সভানেত্রী ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য রউফ উর নাহার রীনার সভাপতিত্বে আলেঅচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্যসচিব মো. শরীফুজ্জামান শরীফ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশের এই ক্রান্তিলগ্নে নারী সমাজের সকল মা-বোনসহ মহিলা দলের সকল কর্মীকে এই জালেম সরকারের পতন ঘটাতে আন্দোলনে শরিক হতে হবে। দেশমাতা বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন জনগণের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার জন্য রাজপথে লড়াই-সংগ্রামের প্রস্তুতি নিতে হবে আপনাদের।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল জব্বার বাবলু, চুয়াডাঙ্গা সদর উপজেলা বিএনপির সভাপতি ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মো. নজরুল ইসলাম নজু, চুয়াডাঙ্গা পৌর বিএনপির সভাপতি ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মো. সিরাজুল ইসলাম মনি, আলমডাঙ্গা পৌর বিএনপির সভাপতি ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আজিজুর রহমান পিণ্টু, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আবু বক্কর সিদ্দিক আবু, মির্জা ফরিদুল ইসলাম শিপলু, সদর উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, সদর পৌর বিএনপির যুগ্ম সম্পাদক মো. হাফিজুর রহমান মুক্ত, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক জাহানারা পারভীন, জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক আবুবকর সিদ্দিক বকুল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম পিটু, জেলা জাসাস-এর সাধারণ সম্পাদক মো. সেলিমুল হাবিব সেলিম, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জাহেদ মোহাম্মদ রাজিব খান ও পৌর ছাত্রদলের আহ্বায়ক কৌশল আহমেদ রানা।

চুয়াডাঙ্গা জেলা মহিলা দলের দপ্তর সম্পাদক রিফাত সুলতানার উপস্থাপনায় আরও বক্তব্য দেন জেলা মহিলা দলের সিনিয়র সহসভাপতি ও চুয়াডাঙ্গা পৌর কাউন্সিলর শেফালী খাতুন, সাংগঠনিক সম্পাদক নাছরিন পারভীন, সহসভাপতি পেয়ারা বেগম, রোজিনা খাতুন, তহুরা খাতুন, শিরিন শিলা, জেলা যুবদলের দপ্তর সম্পাদক মামুনুর রশীদ টনিক, সদর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মতিউর রহমান মিশর, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক অপু মালিক, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আমানুল্লাহ আমান, আরিফ আহমদ শিপ্লব, জেলা ছাত্রদলের সহসভাপতি শরিফুল আহমেদ ছোটন, পৌর ছাত্রদলের সদস্যসচিব মাজেদুল আলম মেহেদী, সাহারু প্রমুখ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।