চুয়াডাঙ্গা রবিবার , ১০ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

‘জাগ্রত বিবেক’ ফেসবুক পেজের প্রতিষ্ঠাবার্ষিক উপলক্ষে ইফতার মাহফিল

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ১০, ২০২২ ৪:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, তিতুদহ:
চুয়াডাঙ্গায় ‘জাগ্রত বিবেক’ নামের একটি ফেসবুক গ্রুপের প্রথম প্রতিষ্ঠাতাবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের ৬২ নম্বর আড়িয়া পশ্চিম পাড়ায় এ অনুষ্ঠানের আয়োজন করেন জাগ্রত বিবেক ফেসবুক পেজের পরিচালক সদস্যরা। পবিত্র কুরআন থেকে তিলাওয়াতের মধ্যদিয়ে শুরু হয় অনুষ্ঠান কার্যক্রমের প্রথম ধাপ।

ইফতার মাহফিলে আগত অতিথিরা বলেন, ‘অল্প সময়ে এই পেজটি অনেক মানুষের মনে জায়গা করে নিয়েছে। যার প্রধান কারণ পেজটি মুমূর্ষু রোগীদের রক্তদানে সবসময় কাজ করে যাচ্ছে। এছাড়া স্থানীয় গরীব, দুস্থ, অসহায় মানুষদের আর্থিক, চিকিৎসা, বস্ত্রসহ নানা ধরণের সাহায্য করে চলেছে প্রতিনিয়ত।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাগ্রত বিবেক ফেসবুক পেজের প্রতিষ্ঠাতা নিশান মিয়া, চুয়াডাঙ্গা আঞ্চলিক ভাষা পরিষদ ফেসবুক পেজের প্রতিষ্ঠাতা শামীম হোসেন মিজি, চুয়াডাঙ্গা পরিবার ফেসবুক পেজের প্রতিষ্ঠাতা আরিফ হাসান, হাসান জামিল, জনি, মেহেদি হাসান, আলামিন, অনিক, রুহুল, মান্নান প্রমুখ। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন শাহরুখ খাঁন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।