চুয়াডাঙ্গা রবিবার , ১৩ ফেব্রুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জাঁকজমকপূর্ণ আয়োজনে দামুড়হুদায় বাসস্ট্যান্ড বাজার কমিটির নির্বাচন সম্পন্ন

সভাপতি রতন ও পাখি সম্পাদক নির্বাচিত
সমীকরণ প্রতিবেদনঃ
ফেব্রুয়ারি ১৩, ২০২২ ২:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, দামুড়হুদা:
জাঁকজমকপূর্ণ আয়োজনে দামুড়হুদা বাসস্ট্যান্ড বাজার কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টা থেকে বেলা ৩টা পযর্ন্ত দামুড়হুদা বাজারের এম নুরুন্নবী মার্কেটে ভোটাররা তাঁদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করেন। ভোটগ্রহণ শেষে বিকেলে চূড়ান্ত ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনারের দায়িত্বে থাকা উপজেলা সমবায় অফিসার হারুন অর রসিদ। দুইবছর মেয়াদী এই নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন মাকসুদুর রহমান রতন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাদেকুল ইসলাম পাখি।
নির্বাচনে ৬টি পদে মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে সভাপতি পদে মাকসুদুর রহমান রতন ১১০ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আশরাফুল আলম পেয়েছন ৯৩ ভোট। সহ-সভাপতি পদে মুনতাজ আলী ১৪১ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শাহাজান আলী পেয়ছেন ৬২ ভোট। সাধারণ সম্পাদক পদে সাদেকুল ইসলাম পাখি ৮৫ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোস্তাফিজুর রহমান পেয়েছেন ৭০ভোট। যুগ্ম সম্পাদক পদে মনিরুল ইসলাম পেয়েছেন ১২৭ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি রবিউল ইসলাম পেয়েছেন ৭৫ ভোট। কোষাধ্যক্ষ পদে সাব্বির আহাম্মেদ সবুজ ১৫৯ ভোট পেয়ে নির্বাচিত হন ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সাইফুল ইসলাম সজল পেয়েছেন ৩৫ ভোট। এছাড়াও ক্রীড়া সম্পাদক পদে আব্দুল হাই জনি ১০৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ইমান আলি পেয়েছেন ৯১ ভোট।
দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, পুলিশ মোতায়েনে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।
নির্বাচন অফিসার উপজেলা সমবায় অফিসার হারুন অর রসিদ বলেন, ‘পুলিশের উপস্থিতিতে আবস্থায় ভোট গ্রহণ শুরু হয়েছে। ভোটারা শান্তিপূর্ণ অবস্থায় ভোট দিয়েছন। শান্তিপূর্ণ পরিবেশে দামুড়হুদা বাসস্ট্যান্ড বাজার কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।