চুয়াডাঙ্গা রবিবার , ১৪ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

জমি রেজিষ্ট্রি করে না দেওয়ায় ৩ ব্যক্তিকে কুপিয়ে জখম

ঝিনাইদহ অফিস:
নভেম্বর ১৪, ২০২১ ৭:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহের মহেশপুর উপজেলার স্বরুপপুর গ্রামে সুতুব আলী ও তার স্ত্রী আরজু বানু এবং আশাদুল হক নামের ৩ ব্যক্তিকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। তাদেরকে উদ্ধার করে প্রথমে জীবননগর, যশোর ও পরে ঢাকায় নিয়ে যাওয়া হয়। আহত সুতুব আলী ও তার স্ত্রী আরজু বানুর অবস্থা আশঙ্কাজনক বলে জানা যাচ্ছে।

তথ্য নিয়ে জানা গেছে, সুতুব আলীর নিকট থেকে মজনু নামে এক ব্যক্তি ৩ শতক জমি বায়নানামা করেন। সুতুব আলী ২ শতক জমি রেজিষ্টি করে দিলেও বাকি এক শকত জমি রেজিষ্ট্রি করে দিচ্ছিল না। এ নিয়ে দু-পক্ষের মধ্যে বিরোধ চরম পর্যায়ে চলে আসে।

স্বরুপপুর ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান ও দত্তনগর ফাঁড়ি পুলিশের এসআই মাসুদুর রহমান জানান, এক শতক জমি রেজিষ্ট্রি করা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে এই হামলার ঘটনা ঘটেছে। তবে এভাবে কোপানো ঠিক হয়নি। এসআই মাসুদুর রহমান জানান, হামলার সঙ্গে জড়িতরা বাড়ি ছেড়ে পালিয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।