চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৮ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

জবিতে ভর্তি পরীক্ষা শুরু ১৫ সেপ্টেম্বর, আবেদন ৮ আগস্ট

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৮, ২০১৭ ১২:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

indexআসলাম হোসেন জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ও বিবিএ প্রথমবর্ষের ভর্তি পরীক্ষা আগামী ১৫ সেপ্টেম্বর শুরু হবে। সোমবার বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
৮ আগস্ট মঙ্গলবার দুপুর ১২টা থেকে অনলাইনে ভর্তির আবেদন শুরু হবে। চলবে ৩১ আগস্ট রাত ১২টা পর্যন্ত। বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১৫ সেপ্টেম্বর সি’ ইউনিট (ব্যবসায় শিক্ষা অনুষদ), ১৬ সেপ্টেম্বর ই’ ইউনিট (নাট্যকলা বিভাগ, সংগীত বিভাগ ও চারুকলা বিভাগ), ২২ সেপ্টেম্বর বি’ ইউনিট (কলা ও আইন অনুষদ), ১৩ অক্টোবর এ’ ইউনিট (বিজ্ঞান অনুষদ এবং লাইফ এন্ড আর্থ সায়েন্স অনুষদ) এবং ২০ অক্টোবর ডি’ ইউনিটের (সামাজিক বিজ্ঞান অনুষদ) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এবার ৫টি ইউনিটের ২ হাজার ৭৬৫টি আসনের বিপরীতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার্থীরা এ’, বি’, সি’, এবং ই’ ইউনিটের ভর্তির আবেদন ফি বিকাশ, শিওর ক্যাশ এবং রকেটের মাধ্যমে পরিশোধ করতে পারবেন। সব ইউনিটের ভর্তি পরীক্ষা বিকেল ৩টা থেকে শুরু হবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে
(admission.jnu.ac.bd অথবা admissionjnu.info) পাওয়া যাবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।