চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৫ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

জনগণের ভাগ্য উন্নয়নে সর্বাত্মক চেষ্টা করছি

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৫, ২০২০ ১০:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

জীবননগরে ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদানকালে এমপি টগর
জীবননগর অফিস:
জীবননগর উপজেলার অসহায় দুস্থ নারীদের কর্মসংস্থানের জন্য ৫৮টি সেলাই মেশিন প্রদান করেছেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর। গতকাল বুধবার উপজেলা নির্বাহী অফিসার এস.এম মুনিম লিংকনের সভাপতিত্বে এমপি’র ঐচ্ছিক তহবিল থেকে সেলাই মেশিন প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি আলী আজগার টগর বলেন, পূর্বে যারাই এ আসন থেকে নির্বাচিত হয়েছেন, তারা সাধারণ জনগণের কথা চিন্তা না করে নিজেদের আখের গুছিয়েছেন। আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকেই এলাকার সাধারণ জনগণের ভাগ্যের উন্নয়নের কথা চিন্তা করে এলাকার স্কুল, কলেজ সরকারিকরণ, রাস্তা-ঘাটের উন্নয়নসহ বিভিন্ন উন্নয়নমুলক কাজ করে যাচ্ছি। আপনাদের সহযোগিতা পেলে আমি আশাকরি সাধারণ জনগণের ভাগ্য উন্নয়নে সর্বাত্মক চেষ্টা করব।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তুজা, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা আ.লীগের সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমল, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ইশা, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী, পৌর আ.লীগের সভাপতি মুন্সি নাসির উদ্দীন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।
এসময় আরও উপস্থিত ছিলেন উথলী ইউনিয়ন আ.লীগের সভাপতি আব্দুল হান্নান, সীমান্ত ইউনিয়ন আ.লীগের সভাপতি আব্দুল মালেক মোল্লা, সম্পাদক আব্দুস শুকুর, বাঁকা ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।