চুয়াডাঙ্গা শনিবার , ১২ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে চুয়াডাঙ্গার সন্তান আশরাফুল সাংবাদিক নেতা নির্বাচিত

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১২, ২০১৭ ৫:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

FB_IMG_1502452032397আসলাম হোসেন, জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জবিসাস) সভাপতি নির্বাচিত হয়েছেন চুয়াডাঙ্গার কৃতি সন্তান আশরাফুল ইসলাম। তিনি দৈনিক মানবজমিন পত্রিকায় কর্মরত আছেন। গত বৃস্পতিবার সকাল ১০টায় সংগঠনটির কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন জবির প্রক্টর ড. নূর মো‏হাম্মাদ। ভোট গ্রহণ শেষে সাংবাদিক সমিতির প্রধান উপদেষ্টা ও ভিসি অধ্যাপক ড. মীজানুর রহমান বিকাল ৩টায় ফলাফল ঘোষণা করেন। আশরাফুল ইসলাম বিপুল ভোটে নির্বাচিত হন। বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন অনুষদের ডীন, সংগঠনটির সাবেক নেতারা এবং বিশ্ববিদ্যায়ের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা নির্বাচনের পর্যবেক্ষক হিসাবে দায়িত্ব পালন করেন। আশরাফুল ইসলাম সদর উপজেলার আশানন্দপুর গ্রামের মহর আলী ও পারুলা দম্পত্তির বড় সন্তান।
এদিকে সাংবাদিক নেতা নির্বাচিত হওয়ায় বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মীজানুর রহমান ও ট্রেজারার অধ্যাপক মো. সেলিম ভূঁইয়াকে ফুলের শুভেচ্ছা জানান। ঢাবি, জাবি, রাবি, চবি, ইবি, কুবিসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকদের সংগঠনের নেতারা তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।