চুয়াডাঙ্গা রবিবার , ১৭ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন!

ঝিনাইদহ অফিস:
এপ্রিল ১৭, ২০২২ ২:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ সদর উপজেলার ভগবাননগর গ্রামে ছোট ভাইয়ের দায়ের কোপে বড় ভাই মকবুল হোসেন মোল্লা (৫৫) খুন হয়েছেন। গতকাল শুক্রবার মধ্যরাতে চিকিৎসাধীন অবস্থায় মকবুল মৃত্যুবরণ করেন। তিনি ওই গ্রামের মইনুদ্দীন মোল্লার ছেলে।

ভগবাননগর গ্রামের সাবেক মেম্বর জাহাঙ্গীর হোসেন জানান, গত বৃহস্পতিবার ৮ শতক জমির দখল নিয়ে বড় ভাই মকবুল হোসেন মোল্লার সাথে ছোট ভাই মনিরুল ইসলাম ও বোন পারভিনা খাতুনের সঙ্গে তর্কবিতর্ক হলে ছোট ভাই, বোন ও দুই ভাগ্নের নেতৃত্বে হামলা করে। এতে বড় ভাই মকবুল হোসেন মোল্লা গুরুতর আহত হন। ঘটনার দিন (বৃহস্পতিবার ১৪ এপ্রিল) বিকেলে মকবুল হোসেন মোল্লাকে ঝিনাইদহ সদর হাসপাতাল থেকে ঢাকার আল হেলাল প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শুক্রবার মধ্যরাতে চিকিৎসাধীন অবস্থায় মকবুল মৃত্যুবরণ করেন। এ ঘটনায় ভাগ্নে রাশিদুল ও ছোট ভাইয়ের স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয় ইউপি মেম্বার আব্দুস সাত্তার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পিতা মইনুদ্দীনের নামে রেকর্ড হওয়া ৮ শতক জমির উপর মকবুল হোসেন ঘর তুলতে যায়। এসময় বাধা দেন ছোট ভাই মনিরুল ইসলাম, বোন পারভিনা খাতুন, ভাগ্নে তৌহিদুল ও রাশিদুল। তিনি আরো জানান, গত বৃহস্পতিবার দুপুরে জমির দখল নিয়ে তর্কবিতকর্রে একপর্যায়ে ছোট ভাই মনিরুল ইসলাম, বোন পারভিনা খাতুন, ভাগ্নে তৌহিদুল ও রাশিদুল লাঠি ও দা নিয়ে হামলা করে। এতে গুরুতর জখম হন মকবুল হোসেন মোল্লা ও তার ছেলে রুবেল।

এবিষয়ে ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, এ ঘটনায় নিহত মকবুলের স্ত্রী আলেয়া খাতুন ৭ জনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। পুলিশ দুই জনকে গ্রেপ্তার করেছে। অন্যান্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।