চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৯ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ছেলে সন্তানের বাবা হলেন ক্রিকেটার নাসির

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ১৯, ২০২২ ৯:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

ছেলে সন্তানের বাবা হলেন ক্রিকেটার নাসির হোসেন। নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মি দম্পতির কোল আলোকিত করে ৮ এপ্রিল আসে তাদের প্রথম সন্তান। গতকাল সোমবার ডিপিএল সুপার লিগে তার দল প্রাইম ব্যাংকের ম্যাচ ছিল আবাহানীর বিপক্ষে। খেলা শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান তার বাবা হওয়ার বিষয়টি। সেই সাথে দেশবাসীর কাছে দোয়া চান নাসির-তামিমা দম্পতি।
অবশ্যই নাসিরের ঘর আলোকিত করতে সন্তান আসছে তা জানা যায় গত ২৫ ফেব্রুয়ারি। সামাজিক যোগাযোগ মাধ্যমে তামিমার সন্তান সম্ভবা ছবি পোস্ট করে সকলের কাছে দোয়া চেয়েছিলেন ক্রিকেটার নাসির হোসেন। তার পোস্ট করা ওই ছবির ক্যাপশন ছিল এমন, ’এই ছোট্ট মানুষটা যার অর্ধেক আমি আর অর্ধেক আমার ভালোবাসার, তার সাথে মিলিত হতে আমার তর সইছে না। সবকিছুর জন্য শুকুর আলহামদুলিল্লাহ।’ তখনো বিয়ের ন্যায় সৃষ্টি হয়েছিল আলোচনার ঝড়।

উল্লেখ্য, ২০২১ সালের ভালোবাসা দিবস ১৪ ফেব্রুয়ারি রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় নাসির ও তামিমার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এরপর বিতর্ক শুরু হয় এই ক্রিকেটার ও তার স্ত্রী তামিমা তাম্মিকে ঘিরে। তামিমা তার আগের স্বামী রাকিবকে তালাক না দিয়ে নাসিরকে বিয়ে করায় এবং নাসির অন্যের বউকে বিয়ে করায় দুজনের বিরুদ্ধে মামলাও করেন রাকিব। সেই মামলা এখনো প্রক্রিয়াধীন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।