চুয়াডাঙ্গা বুধবার , ২৩ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রলীগ নেতাকে বাড়ি থেকে বের করে গণপিটুনি

সমীকরণ প্রতিবেদনঃ
নভেম্বর ২৩, ২০২২ ৪:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: কুষ্টিয়া শহরের পিটিআই রোডে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জকে বেধড়ক পিটিয়ে আহত করেছে স্থানীয়রা। এ ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকে। চ্যালেঞ্জ অভিযোগ করেছেন, ছাত্রলীগের পদবঞ্চিত একটি পক্ষ হত্যার উদ্দেশ্যে এই হামলা চালিয়েছে। তবে সংগঠনের কয়েক নেতা-কর্মীর দাবি, এলাকাবাসী তাকে পিটুনি দিয়েছে। শহরের পিটিআই রোড এলাকায় গতকাল মঙ্গলবার বিকেলে এই হামলার ঘটনা ঘটে। চ্যালেঞ্জ আহত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

ভাইরাল ভিডিওতে দেখা গেছে, একটি বাড়িতে ঢুকে চ্যালেঞ্জের ওপর চড়াও হয় কয়েকজন। তিনি বাড়ির সিলিংয়ে স্টোররুমে উঠে গেলে টেনেহিঁচড়ে নামানো হয়। রাস্তায় বের করে নিয়ে পিটিয়ে পোশাক ছিড়ে ফেলা হয়। চ্যালেঞ্জ বলেন, ‘ছাত্রলীগের কমিটি সংক্রান্ত গ্রুপিং গ্যাঞ্জামের কারণে আমার ওপর হামলা হয়েছে। আমি খালার বাসায় বেড়াতে আসলে প্রতিপক্ষের নেতা-কর্মীরা আমাকে হত্যার উদ্দেশ্যে সেখানে আমার ওপর হামলা করে। তারা আমার খালাতো বোনের সঙ্গে অবৈধ সম্পর্কের কথা বলে। ছাত্রলীগের নামধারী ওইসব হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। তাদের উপযুক্ত বিচার চাই। বিচার না হলে আমার আত্মহত্যা করা ছাড়া কোন উপায় থাকবে না।’
তবে নাম প্রকাশ না করার শর্তে ছাত্রলীগের কয়েক নেতা-কর্মী জানান, সাধারণ সম্পাদকের পদ পাওয়ার পর থেকেই চ্যালেঞ্জ বিয়েবহির্ভূত বেশকিছু সম্পর্কে জড়িয়ে পড়েন। ছাত্রলীগে পদ পাইয়ে দেয়ার কথা বলে অনেকের কাছ থেকে নানা রকম সুবিধা নিয়েছেন। একটি বাড়িতে একটি মেয়ের সঙ্গে দেখে তাকে এলাকার লোকজন আটক করে পিটুনি দিয়েছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান জানান, পুলিশ গিয়ে চ্যালেঞ্জকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।