চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৯ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রলীগের হামলার প্রতিবাদে ঝিনাইদহে গণঅধিকার পরিষদের মানববন্ধন

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ৯, ২০২২ ৮:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস: গণঅধিকার পরিষদের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খানের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। গতকাল বুধবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাবের সামনে এ কর্মসূচির আয়োজন করে গণঅধিকার পরিষদ জেলা শাখা। এতে ব্যানার-ফেস্টুন নিয়ে সংগঠনটির জেলা শাখার নেতৃবৃন্দসহ নানা শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

জেলা গণঅধিকার পরিষদের সংগঠক মো. সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন জেলা শ্রমিক অধিকার পরিষদের আহ্বায়ক মো. আবু বক্কর, ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক মো. আরিফুল ইসলাম, সদস্যসচিব আব্দুল্লাহ আল মামুন, যুব অধিকার নেতা সুজায়েত দ্বীপ,  মেহেদী হাসান ও শামীম আহমেদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলাদেশ শ্রমিক অধিকার পরিষদের সহ-সাংগঠনিক সম্পাদক ইকবাল জাহিদ রাজন।

বক্তারা বলেন, চট্টগ্রামে অগ্নিকাণ্ডে আহতদের দেখতে গিয়ে ছাত্রলীগের হামলার শিকার হন তরুণ ছাত্রনেতা রাশেদ খান। তাঁর ওপর হামলার প্রতিবাদ জানিয়ে জড়িতদের গ্রেপ্তারের দাবি জানানো হয়। বক্তারা বলেন. দেশে ছাত্রলীগের সন্ত্রাসী আধিপত্য আর চলতে দেওয়া হবে না। এখন থেকে যেখানেই বাধা আসবে, সেখানেই প্রতিরোধ করা হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।