চুয়াডাঙ্গা রবিবার , ১২ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রলীগের সেই সভাপতিকে অব্যাহতি!

ঝিনাইদহ প্রতিনিধি:
ডিসেম্বর ১২, ২০২১ ৩:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহের মহেশপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি আরিফুজ্জামান বিপাশকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। গতকাল শনিবার ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদ ও সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়। বিবৃতিতে উল্লেখ করা হয়, দলীয় আদর্শ ও গঠনতন্ত্র পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগ আরিফুজ্জামান বিপাশকে মহেশপুর উপজেলা ছাত্রলীগের পদ থেকে অব্যাহতি দেওয়া হলো।

এদিকে, নিজের জুতা খুলে নিজ দলেরই এক কর্মীর মুখে জুতা মারা প্ররোচনার খবর ফেসবুকসহ নানা গণমাধ্যমে ছড়িয়ে পড়লে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

উল্লেখ্য, হোসেন সরকার নামে এক ছাত্রলীগ কর্মী মহেশপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে তার অসুস্থ বাবার পাশে ছিলেন। খবর পেয়ে দলবল নিয়ে মহেশপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি আরিফুজ্জামান বিপাশ হাসপাতালে যান। সেখানে যাওয়ার পর নানা কথাবার্তার মধ্যে স্থানীয় সংসদ সদস্য শফিকুর আজম খান চঞ্চলের বিরুদ্ধে লেখালেখি করার কারণ জানতে চান বিপাশ। হোসেন সরকার এ সময় ছাত্রলীগ সভাপতি বিপাশের পায়ে ধরে ক্ষমা চান। একপর্যায়ে নিজের জুতা খুলে হোসেন সরকারের সামনে এগিয়ে দেন ছাত্রলীগ সভাপতি বিপাশ। মারতে বলেন মুখে। মহেশপুর হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ পিতা গিয়াস উদ্দীন সরকার নিজের ছেলের মুখে জুতার বাড়ি মারতে দেখে আরো অসুস্থ হয়ে পড়লে পিতা গিয়াস উদ্দীন সরকারকে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকেলে তাঁর মৃত্যু হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।