চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৩ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাবি কমিটিতে ঝিনাইদহের ৯ ছাত্রনেতা

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১৩, ২০২২ ১০:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

ঝিনাইদহ অফিস: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নবগঠিত কেন্দ্রীয় ও ঢাকা বিশ^বিদ্যালয় (ঢাবি) কমিটিতে ঝিনাইদহ জেলার ৯ জন ছাত্রনেতা স্থান পেয়েছেন। জেলার বিভিন্ন উপজেলায় তাঁদের বাড়ি। এদিকে একসঙ্গে ঝিনাইদহের ৯ ছাত্রকে নবগঠিত ছাত্রদলের কমিটিতে স্থান করে দেওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝিনাইদহ জেলা ছাত্রদলের বিভিন্ন ইউনিটের সদস্য ও এক্টিভেস্ট অভিনন্দন জানাতে দেখা যাচ্ছে।

ঝিনাইদহ জেলা ছাত্রদলের দেওয়া তথ্যমতে, নবগঠিত কেন্দ্রীয় ও ঢাকা বিশ^বিদ্যালয় ছাত্রদলের তারুণ্য নির্ভর কমিটিতে যারা স্থান পেয়েছেন, তাঁরা হলেন কালীগঞ্জ উপজেলার নাটোপাড়া গ্রামের তবিবুর রহমান সাগর। তিনি কেন্দ্রীয় সহসভাপতি পদে অধিষ্ঠিত হয়েছেন। ঝিনাইদহ শহরের ব্যাপারীপাড়ার আশিক আহমেদ। তিনি কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন। কালীগঞ্জ পৌর এলাকার জহির হাসান মোহনও পেয়েছেন যুগ্ম সাধারণ সম্পাদকের পদ।

কোটচাঁদপুর উপজেলার কুশনা ইউনিয়নের শ্রী মিঠুন কুমার দাস হয়েছেন যুগ্ম সাধারণ সম্পাদক। শৈলকুপা উপজেলার মোহাম্মদপুর (মামুদপুর) গ্রামের শাহরিয়ার হোসেন রুবেল পেয়েছেন সহসাধারণ সম্পাদকের পদ। কোটচাঁদপুর পৌর এলাকার মো. রয়েল হক কেন্দ্রীয় কমিটির সহসাধারণ সম্পাদক পদ পেয়েছেন। মহেশপুর পৌর এলাকার আবদুস সালাম হিমেল আইনবিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন। মহেশপুর উপজেলার যাদবপুর গ্রামের মিনহাজ আহমেদ প্রিন্স পেয়েছেন যোগাযোগ সম্পাদকের দপ্তর। এছাড়া শৈলকুপা দুধসর গ্রামের রাজু আহম্মেদ ঢাবি ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। একসঙ্গে ৯ জন ছাত্রনেতা ঢাবি ও কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়া যোগ্যতার চমক বলে অনেকে মনে করছেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।