চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৪ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চ্যাম্পিয়নস লিগে দেখা হচ্ছে রোনালদো-মেসির

খেলাধুলা ডেস্ক:
ডিসেম্বর ১৪, ২০২১ ১১:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

সময়ের অন্যতম সেরা দুই ফুটবলারের দ্বৈরথ একসঙ্গে মাঠে দেখতে হলে একমাত্র উপায় চ্যাম্পিয়নস লিগ। তাই ফুটবল প্রেমিরা চাচ্ছিলেন শেষ ১৬ রাউন্ডের ড্রয়ে যেন একসঙ্গে নাম পড়ে পিএসজি ও ম্যানচেস্টার ইউনাইটেডের। কাকতালীয়ভাবে তাদের চাওয়াটাই মিলে গেল। অর্থাৎ কোয়ার্টার ফাইনালে উঠার লড়াইয়ে মেসিদের বাধা রোনালদোরা। এখনো পর্যন্ত ৩৬ বার একে অপরের মুখোমুখি হয়েছেন লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো। এর মধ্যে ১৬ বার জিতেছেন মেসি আর রোনালদোর হাসি দেখা যায় ১১ বার। গোল সংখ্যায়ও রোনালদোর (২০) থেকে একটি বেশি নিয়ে এগিয়ে আছেন মেসি (২১)। প্রথম লেগে রোনালদোকে আতিথ্য দিবেন তিনি। ফিরতি দেখায় নিজেদের মাঠে খেলবে ইউনাইটেড।

এর আগে গ্রুপ পর্বের খেলায় গ্রুপ এ রানার্সআপ হয়ে নকআউট পর্ব নিশ্চিত করেছিল পিএসজি। অন্যদিকে গ্রুপ ‘এফ’ চ্যাম্পিয়ন হয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। মুখোমুখি দেখায় চারবারের মধ্যে পিএসজির বিপক্ষে দুই বার জিতেছে রেড ডেভিলরা, হেরেছে দুইবার।

শেষ ১৬ লাইনআপ

বেনফিকা-রিয়াল, ভিয়ারিয়াল-ম্যান সিটি, অ্যাটলেটিকো-বায়ার্ন, সালজবুর্গ-লিভারপুল, ইন্টার-আয়াক্স, লিসবন-জুভেন্টাস, চেলসি-লিল, পিএসজি-ইউনাইটেড।  *প্রথম লেগ ১৫/১৬ ও ২২/২৩ ফেব্রুয়ারি, দ্বিতীয় লেগ ৮/৯ ও ১৫/১৬ মার্চ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।