চোরাই মোটরসাইকেল ও গাঁজাসহ আটক ৩

21

চুয়াডাঙ্গা সদর থানা-পুলিশের মাদকবিরোধী অভিযান
নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় চোরাই মোটরসাইকেল, দুই কেজি গাঁজাসহ তিনজনকে আটক করেছে সদর থানার পুলিশ। গতকাল সোমবার বিকেল পাঁচটার দিকে চুয়াডাঙ্গা পুলিশ লাইনসের সামনে থেকে তাঁদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন- সদর উপজেলার আলুকদিয়া বাজার পাড়ার আব্দুল মান্নানের ছেলে শাওন হোসেন (২৩), একই এলাকার নওদাপাড়ার জিনারুল ইসলামের ছেলে রুবেল হোসেন (২৩) ও মোল্লাপাড়ার হমিদুল ইসলামের ছেলে পিয়াস হোসেন (২০)।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাসানুজ্জামান, কৃপাসিন্ধু বালা মৃধা ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলী জিন্নাহসহ সহযোগী ফোর্স পুলিশ লাইনসের সামনে অভিযান চালান। অভিযানের সময় দর্শনার দিক থেকে দুটি মোটরসাইকেলে চারজন আরোহীর গতিরোধ করে তল্লাশি চালায় পুলিশ। এসময় একজন পালিয়ে গেলেও একটি প্লাস্টিকের বাজার করা ব্যাগের ভেতর থেকে স্কসটেপে মোড়ানো দুই কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করে দুটি চোরাই মোটরসাইকেলর কথা। দুটি মোটরসাইকেল মধ্যে একটি লাল রং-এর ডিসকাভারি ১২৫ সিসি, যার নম্বর ঝিনাইদহ হ- ১৫-০৫৬৭ এবং অপরটি লাল রঙের হিরো স্পেøন্ডার ১০০ সিসি, যার নম্বর যশোর হ ১১-৯৪০০। এ ঘটনায় সদর থানার পুলিশ বাদী হয়ে আটককৃতদের নামে মামলা করেছে।
সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এই মাদক কারবারিদের সাথে আর কারা জড়িত আছে, তাদের বিষয়ে অনুসন্ধান চালাচ্ছে পুলিশ।