চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৯ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চোরাই মালামালসহ শহরের আলোচিত চোর রুবেলসহ দু’জন গ্রেপ্তার

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ১৯, ২০২২ ৮:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:চোরাই মালামালসহ শহরের আলোচিত চোর রুবেলসহ দু’জনকে গ্রেপ্তার করেছে সদর থানার পুলিশ। এসময় একটি আইপিএস ও তার ব্যাঠারী উদ্ধার করে পুলিশ। গতকাল সোমবার বিকেল পৌনে ৪ টার দিকে শহরতলী ভিমরুল্লাহ এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় ইজিবাইকে থাকা চোর চক্রটির আরও তিন সদস্য পালিয়ে যায়। গ্রেপ্তারকৃতরা হলেন-চুয়াডাঙ্গা পৌর এলাকার রেল পাড়ার চান্দুর ছেলে আলোচিত চোর রুবেল (২৩) ও ইজিবাইক চালক জ্বিনতলা মল্লিক পাড়ার আব্দুল মালেকের ছেলে অনিক(২৬)।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার পুলিশ জানতে পারে চোরাই মালামালসহ একটি চোর চক্র দামুড়হুদার দিকে যাচ্ছে। ওই সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) সঞ্জয় কুমার চক্রবর্তীসহ সঙ্গীয় ফোর্স ভিমরুলা এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে তিনজন পালিয়ে গেলেও রুবেলসহ ইজিবাইক চালককে আটক করে পুলিশে। এসময় তাদের কাছ থেকে একটি আইপিএসসহ ব্যাঠারী জব্দ করে পুলিশ। এ ঘটনায় পালাতক তিনজনসহ আটক দুইজনের নামে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আইপিএসসহ চোর আটকের সত্যতা নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমান কাজল বলেন, সংশ্লিষ্ট মামলায় আগামীকাল (আজ) তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

 

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।